এবার যে নায়িকার ‘ক্রাশ’ ক্রিকেটার রোহিত শর্মা!!!


Published: 2019-04-28 14:56:25 BdST, Updated: 2019-07-19 08:26:00 BdST

লাইভ প্রতিবেদক: ভারতের বিনোদন আর ক্রীড়াঙ্গন যেন হাত ধরাধরি করে চলেছে। দুই অঙ্গনের তারকাদের বন্ধুত্ব, প্রেম, এমনকি বিয়েও প্রত্যক্ষ করেছে ভক্তরা। যে কেউ যে কারো ওপর ক্রাশ খেতেই পারে, এমনটাই স্বাভাবিক।

‘সিংহম’ খ্যাত কাজল আগরওয়াল দক্ষিণী চলচ্চিত্র অঙ্গনে খুবই জনপ্রিয়। বলিউডে এখন খুব একটা সক্রিয় নন, কিন্তু দক্ষিণী চলচ্চিত্র শিল্পে অনেক প্রকল্পের সঙ্গেই যুক্ত রয়েছেন তিনি। ভারতীয়দের খুব পছন্দের জায়গা হচ্ছে সিনেমা আর ক্রিকেট। আবেদনময়ী কাজল আগরওয়ালই বা বাদ পড়বেন কেন। সাম্প্রতিক খবর, ক্রিকেটার রোহিত শর্মার বড় ভক্ত কাজল। শুধু তাই নয়, এই মারকুটে ক্রিকেটারের ওপর ক্রাশ খেয়েছেন তিনি!

জনপ্রিয় পরিচালক রোহিত শেঠির ‘সিংহম’ ছাড়াও কাজল আগরওয়ালকে অক্ষয় কুমারের বিপরীতে ‘স্পেশাল টোয়েন্টি সিক্স’ এ দেখা গেছে। তবে বহু আগেই বলিউডে অভিষেক হয়েছে কাজলের। ২০০৪ সালে বিবেক ওবেরয় ও ঐশ্বরিয়া রাইয়ের ‘কিয়্যুঁ! হো গ্যায়া না’ ছবি দিয়ে বি-টাউনে পা রাখেন কাজল। দুর্ভাগ্যজনক হলেও ওই ছবি বক্স অফিসে ভালো করতে পারেনি।

অন্যদিকে, তেজার ‘লক্ষ্মী কল্যাণম’ দিয়ে তেলেগু সিনেমায় অভিষেক হয় কাজল আগরওয়ালের। এতে তিনি জুটি বেঁধেছিলেন কল্যাণ রামের সঙ্গে। তবে তেলেগু ঐতিহাসিক ছবি ‘মগাধিরা’ দিয়ে আলোচনায় আসেন কাজল। বড় বাজেটের এই ছবিতে তিনি জুটি বেঁধেছিলেন সুপারস্টার রাম চরণের সঙ্গে। বক্স অফিসে ভালো ব্যবসা করে এ ছবি। দ্বৈত চরিত্রে অভিনয়ে পান চিত্রসমালোচকদের ভূয়সী প্রশংসা।

 

ঢাকা, ২৮ এপ্রিল (ক্যাম্পাসলঅইভ২৪.কম)//এমআই

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।