অনলাইনে ফাঁস ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’!


Published: 2019-04-26 21:37:23 BdST, Updated: 2019-07-19 08:19:31 BdST

শোবিজ লাইভ: ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’ রাজধানীর স্টার সিনেপ্লেক্স ও সীমান্ত সম্ভারে শুক্রবার মুক্তি পেয়েছে। রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলের বাইরে এ ছবির ভক্তরা জড়ো হতে থাকে। টিকিটের জন্য লাইন বসুন্ধরা সিটি শপিং মলের বাইরেও দেখা যায়।

অন্যদিকে, একই অবস্থা ছিল স্টার সিনেপ্লেক্স সীমান্ত সম্ভারে। মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের ‘অ্যাভেঞ্জার্স’ ফ্রাঞ্চাইজির শেষ ছবি ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। অগ্রিম টিকিট বিক্রির দিক থেকে পুরোনো সব রেকর্ড ভেঙেছে এ ছবিটি। ঢাকায় সকাল থেকে শুরু হয় এ ছবির অগ্রিম টিকিট বিক্রি।

জানা গেছে, পাইরেসির হাত থেকে রক্ষা পেলো না মার্ভেলের সুপার হিরোরাও। শুক্রবার বিশ্বব্যাপী মু্ক্তি পায় অ্যান্থনি রুশো ও জো রুশের এই ছবি। কিন্তু মুক্তির আগেই অনলাইনে ফাঁস হয়েছে ছবিটি। কিছুদিন আগে তামিলরকার্স ওয়েব সাইটে অভিষেক বর্মন পরিচালত ‘কলঙ্ক’ ছবিটিও অনলাইনে ফাঁস করা হয়েছিল। বারবার এ ধরনের ঘটনা ঘটার পরও কেন এই ওয়েবসাইটি নিয়ে পদক্ষেপ করা হচ্ছে না তা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে।

যদিও অ্যাভেঞ্জার্স: দ্যা ইনফিনিটি ওয়ার দেখার পর থেকেই অ্যাভেঞ্জার্স এন্ডগেম নিয়ে দর্শকদের উত্তেজনা তুঙ্গে। এটিই অ্যাভেঞ্জার্সের শেষ সিরিজ। হিন্দি, ইংরাজি, তামিল ও তেলুগু এই চারটি ভাষাতে এদেশে ছবিটি মুক্তি পাচ্ছে।

শোনা যাচ্ছে, অ্যাভেঞ্জার্সের শেষ সিরিজ অ্যাভেঞ্জার্স এন্ডগেম দেখতে এদেশে টিকিট বিক্রির হার প্রতি সেকেন্ডে ১৮। ইতিমধ্যেই এই ছবিটি বহু হলিউড ছবির রেকর্ড ভেঙেছে। বুক মাই শোর অধিকর্তা জানান, তাদের আশা এই ছবিটি আরো অনেক রেকর্ড ভাঙবে।

এদিকে টিকিটের চাহিদার জন্য টিকিটের দামও ক্রমাগত বাড়ছে। ভারতে ২ হাজার ৫০০টি স্ক্রিনে মুক্তি পাচ্ছে এই ছবিটি। ভারতের বিভিন্ন শহরে ছবিটির সকালের দিকে টিকিটের দাম শুরু হয়েছে ৩৫০ টাকা থেকে। সন্ধ্যায় শোগুলিতে টিকিটের দাম ৭৫০ টাকা থেকে শুরু। কলকাতায় ছবিটির টিকিটের দাম ২৫০ টাকা থেকে শুরু। ঢাকার স্টার সিনেপ্লেক্সে এই সিনেমার টিকেটের মূল্য ধরা হয়েছে ৫০০ টাকা।


ঢাকা, ২৬ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।