আখিরাতে বিশ্বাস করেন না সাফা কবির, ভিডিও নিয়ে তোলপাড়!


Published: 2019-04-16 13:41:18 BdST, Updated: 2019-07-17 19:33:34 BdST

শোবিজ লাইভ : আখিরাতে বিশ্বাস করেন না মডেল অভিনেত্রী সাফা কবির! এমন মন্তব্য করে তুমুল সমালোচনার মুখে পড়েছেন সাফা। সামাজিক যোগাযোগের মাধ্যমে এখন কেবল তাকে নিয়েই আলোচনা-সমালোচনা। ইতিমধ্যে বিষয়টি নিয়ে সাফা কবিরের ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে তোলপাড় সৃষ্টি করেছে। সেখানে সাফা কবিরকে নিয়ে নেতিবাচক কমেন্টের ঝড় উঠেছে।

জানা গেছে, পহেলা বৈশাখ উপলক্ষ্যে দেশের একটি বেসকারকারি রেডিও স্টেশনে এসে সাফা দাবি করেন, তিনি পরকালে বিশ্বাস করেন না। আর এ নিয়েই সমালোচনা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। অনুষ্ঠানে সাফা কবিরকে এক ভক্ত মেসেজ করেন, আপনি পরকালে বিশ্বাস করেন? করলে তো চলাফেরা এমন হতো না? এমন প্রশ্নের উত্তরে সাফা কবির বলেন, ‘আমি একদমই পরকালে বিশ্বাস করি না। সত্যিকার অর্থে আমি যেটা দেখিনা। সেটা কখনো বিশ্বাস করিনা।’

এরপর উপস্থাপিকা কথাটিকে অন্যদিকে মোড় দিতে গিয়ে বলেন, ‘একচুয়েলি উনি (মেসেজ দাতা) বৈশাখে একটু বেশি খাওয়া দাওয়ার পর একটু ভাবে চলে গেছেন।’

উল্লেখ্য, আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএতে পড়াশোনা করেছেন সাফা। এরই মাজে তিনি মডেলিং ও নাটকে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। তবে এবার আখিরাত নিয়ে মন্তব্যের পর থেকে সমালোচনায় ভাসছেন তিনি। সাফা কবির নিজ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদেরও সমালোচনার মুখে পড়েছেন।

মারজুক আহমেদ নামে এআইইউবির এক ছাত্র ফেইসবুকে মন্তব্য করেন, এটা আমাদের লজ্জা সাফা আমাদের বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছে।

ইশতিয়াক রেজা নামে এক ছাত্র মন্তব্য করেন, তিনি কি মুসলমি নন, বক্তব্য প্রত্যাহার করুন, নয়তো কখনও বিশ্ববিদ্যালয়ে আসলে এর কড়া জবাব দেয়া হবে।

এসব বক্তব্যের বাইরে সাফাকে নিয়ে অনেকে আপত্তিকর মন্তব্য জুড়ে দিয়ে তাকে নাস্তিক আখ্যা দিয়েছেন।

 

ঢাকা, ১৬ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।