পর্নো তারকা মিয়ার পক্ষ নিলেন মিউজিক মুঘল


Published: 2019-03-24 16:53:06 BdST, Updated: 2019-08-18 19:49:39 BdST

লাইভ প্রতিবেদক: পর্নো তারকা মিয়া খলিফার এনগেজমেন্টের পক্ষে কথা বললেন নাইজেরিয়ার বেশ কয়েকটি পুরস্কার বিজয়ী মিউজিশিয়ান, মিউজিক মুঘল বলে পরিচিত ডেনজ্যাজি। সম্প্রতি সুইডেনের শেফ রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে এনগেজমেন্ট সম্পন্ন করেছেন মিয়া খলিফা। তা নিয়ে তীব্র বিতর্ক চারদিকে।

বলা হচ্ছে, খারাপ মেয়েরা তাড়াতাড়ি বিয়ে করে ফেলে। আর ভাল মেয়েরা নিজেদের সিঙ্গেল রাখেন অনেক দিন। এ নিয়ে বিতর্ক বেশ জোরালো হয়ে উঠেছে। আবার কেউ কেউ বিস্ময় প্রকাশ করেছেন, একজন পর্নো তারকার প্রেমে পড়লেন একজন বিখ্যাত শেফ! তবে লেবাননে জন্ম নেয়া সাবেক পর্নো তারকার পক্ষ নিলেন ডনজ্যাজি। তিনি বলেছেন, বেশ কয়েকজন বন্ধু আছেন তার, যারা পর্নো তারকা।

তবে তাদেরকে তিনি স্বাভাবিক মানুষের মতোই মানুষ বলে আখ্যায়িত করেন। বলেন, তাদের সামনে যে বাধা থাকে তা অনেকটা কঠিন। তবে ডনজ্যাজি প্রশ্ন রাখেন। বলেন, আপনি কতজন মানুষকে চেনেন, যারা পর্নোতারকার কথা শুনলে সচেতন হয়ে ওঠেন না? অথবা তাদের মধ্যে অন্যরকম একটি অনুভূতি কাজ করে না?


ঢাকা, ২৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।