সত্যিই বিয়ে করছেন মামুনুর রশীদ!


Published: 2019-03-22 17:11:30 BdST, Updated: 2019-06-19 01:32:25 BdST

শোবিজ লাইভ: এবার বিয়ের সাঁঝে মামুনুর রশীদ। তবে কি তাহলে সত্যিই বিয়ে করছেন তিনি। তাহলে কনে কে? শহরতলীর পুরোনো জীর্ণ একটি সিনেমা হল। ঠিক বাজারের পাশের এই সিনেমা হলে টিকিট বিক্রেতা হিসেবে কাজ করে মাঝ বয়সি মইনু। বোকাসোকা, সরল মানুষ মইনুর সংসারে আর কেউ নেই। অন্যদিকে তরুণ যুবক জামাল খুবই ধুরন্ধর। সে টিকিট কালোবাজারি করে।

কাজলী নামের এক মেয়ের প্রেমে পড়েছে জামাল। একদিন মইনুর কাছে ছুটে এসে জামাল জানায় কাজলীকে বিয়ে দিয়ে দিচ্ছে তার বাপ, যে করেই হোক বিয়েটা ভাঙতে হবে। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘টিকিট কাউন্টার’।

নাটকটি রচনা করেছেন পান্থ শাহরিয়ার। পরিচালনা করেছেন নিয়াজ মাহবুব। নাটকটিতে বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন মামুনুর রশীদ। তাকে এই নাটকে দেখা যাবে বরের বেশে। কনের চরিত্রে কে? দেখতে হবে নাটকেেই।

নাটকটিতে আরও অভিনয় করেছেন নাজিয়া হক অর্ষা, সমাপ্তি মাসুক, আবুল খায়ের সবুজ, মাহবুব মোর্শেদ শামীম, শারমিন প্রীতি প্রমুখ। আগামীকাল শনিবার রাত ৯টা ৫ মিনিটে চ্যানেল এনটিভিতে প্রচারিত হবে নাটকটি।


ঢাকা, ২২ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।