যে কারণে আহত অনন্ত জলিল 


Published: 2019-03-20 21:08:30 BdST, Updated: 2019-04-24 10:31:12 BdST

শোবিজ লাইভ: বাংলাদেশ চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা অনন্ত জলিল শুটিংয়ে আহত হয়েছেন। তিনি সম্প্রতি ইরানে শুটিংয়ের কাজ করার সময় হঠাৎ গুরুতর আহত হয়ে পরেন। ‘দিন-দ্য ডে’ ছবির মূল পরামর্শক ও উপদেষ্টা ড. মুমিত আল রশিদ জানান, আহত হওয়ার পর অনন্ত জলিল ঢাকায় ফিরে আসেন।

দেশে ফেরার পর তার বুকের ব্যথা আরো প্রকট আকার ধারণ করাতে তাকে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এখন সেখানে তিনি চিকিৎসকের নিবিড় তত্ত্বাবধানে আছেন। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করছেন অনন্ত জলিল।

জানা গেছে, ইরানের হেরাতের এক দুর্গম পাহাড় ও মরুভূমি এলাকায় অনন্ত জলিল তার নতুন ছবি ‘দিন-দ্য ডে’র শুটিং করছিলেন। এ সময় উটের পিঠ থেকে পড়ে গিয়ে তিনি মারাত্মক আহত হন। তাকে দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ডাক্তারী পরীক্ষার পর জানা গেছে, অনন্ত জলিল বুকের পাঁজরে মারাত্মক ব্যথা পেয়েছেন। তাকে দুই সপ্তাহের সম্পূর্ণ বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। এর পর ‘দিন-দ্য ডে’ ছবির শুটিং স্থগিত রাখা হয়।

 


ঢাকা, ২০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।