বাগদান সেরে ফেলেছেন ইউডার ছাত্রী ক্লোজআপ তারকা পুতুল!


Published: 2019-03-17 12:55:25 BdST, Updated: 2019-06-19 01:31:25 BdST

শোবিজ লাইভ : সাজিয়া সুলতানা পুতুল। ২০০৬ এর ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতার মধ্য আলোচনায় আসেন তিনি। গান আর উপস্থাপনা নিয়ে ব্যস্ত সময় কাটছে তার। তবে এতো কিছুর পরও পড়াশুনাটাও চালিয়ে গিয়েছেন। ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অলটারনেটিভ (ইউডা) থেকে সঙ্গীতের উপর অনার্স শেষ করেছেন। মাস্টার্সও করছেন একই বিশ্ববিদ্যালয়ে।

পুতুল এবার জানালেন নতুন খবর। জীবনের দ্বিতীয় অধ্যায় শুরু করতে যাচ্ছেন তিনি। ইতিমধ্যে বাগদান সেরে ফেলেছেন ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতায় সাড়া জাগানো শিল্পী সাজিয়া ইসলাম পুতুল। এখন পুরোদমে বিয়ের প্রস্তুতি নিচ্ছেন। পুতুলের বরের নাম নুরুল ইসলাম। গত ১৫ মার্চ পারিবারিকভাবে তাদের বাগদান হয়েছে। আগামী ২০ মার্চ বিয়ের দিন ধার্য হয়েছে।

পুতুল জানান, বর নুরুল ইসলাম কানাডা প্রবাসী। সেখানে একটি সরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন তিনি। পাশাপাশি শখের বসে ফটোগ্রাফিও করেন। দুদিন আগেই নুরুল ইসলামকে প্রথম দেখেছেন জানিয়ে ক্লোজআপ ওয়ানের এ শিল্পী বলেন, পারিবারিকভাবেই তাদের বিয়েটা হচ্ছে। গত পরশু ঘরোয়া আয়োজনে আমাদের বাগদান সম্পন্ন হয়েছে বলে উল্লেখ করেন পুতুল।

নুরুলের সঙ্গে পরিচয় কীভাবে জানতে চাইলে পুতুল বলেন, কিছু দিন আগে পরিবার থেকে বিয়ের কথা ওঠে। তখন সবাই নুরুলকে দেখেন। আমি তাকে দেখেছি, দুদিন আগে।
এদিকে পুতুলের বিয়েটা হচ্ছে ব্যাপক ধুমধামে। বিয়ে উপলক্ষে একটি গান তৈরি করেছেন এ শিল্পী। বিয়ের কার্ডটিও হয়েছে ঝাকানাকা। অতিথিদের আমন্ত্রণ জানানোর পাশাপাশি কার্ডে পুতুল লিখেছেন- ‘ছোট্ট পুতুল বড় হলো, পুতুল বিয়ের সময় হলো… এ আমাদের পুতুল। পুতুলগান পুতুলকাব্য পুতুলকাব্যিক উপন্যাসের পুতুল। এবার সময় পুতুলঘর বাঁধবার। পুতুলপ্রেমীদের শুভাশীষ আর আশীর্বাদ পরম প্রার্থনীয়। আর তাই, পুতুলবিয়েতে নিমন্ত্রণ।’

পুতুল জানান, বিয়ের রাতেই তিনি প্রকাশ করবেন, বিয়ে নিয়ে নতুন একটি গান। তবে সে সম্পর্কে এখন কিছুই জানাতে চান চান না শ্রোতাপ্রিয় এ শিল্পী।

ঢাকা, ১৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।