তানভীর-তিশার লম্বা প্রেমের গল্প


Published: 2019-03-11 16:34:50 BdST, Updated: 2019-08-18 19:50:47 BdST

শোবিজ লাইভ: গোলাম কিবরিয়া তানভীর ও নুসরাত ইমরোজ তিশার পরিচয় একযুগ ধরে। অভিনেতা তানভীর অনেক দর্শকপ্রিয় নাটকে অভিনয় করেছেন। দুজনের মধ্যে ভালো বন্ধুত্বও বটে। নাটকে একাধিকবার একসঙ্গে অভিনয় করেছেন তারা। এবার অনলাইন প্ল্যাটফর্মের জনপ্রিয় মাধ্যম ওয়েব সিরিজে প্রথমবার জুটি হয়ে অভিনয় করেছেন তারা। নতুন এই ওয়েব সিরিজটির নাম ‘ইটারনাল গিফট’।

নির্মাতা জানান, গল্পে দেখা যাবে ৮-৯ বছর ধরে প্রেম করছে তারা। তাদের মধ্যকার নানা ঘটনা নিয়ে এগোবে গল্প। এককথায় সিস্টেম্যাটিক প্রেমিক-প্রেমিকার গল্পে নির্মিত হচ্ছে ‘ইটারনাল গিফট’।

ওয়েব সিরিজে অভিনয় করার বিষয়ে অভিনেতা তানভীর জানান, ‘ওয়েব সিরিজেও এখন ভালো বাজেট থাকে। কাজেও কোনো তাড়াহুড়া থাকে না। ভালো কাজের ইনটেনশন থাকে। প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করে আমার এমনই মনে হয়েছে। আশা করছি তিশার সঙ্গে আমার এ কাজটি দর্শকরা গ্রহণ করবেন।’

নতুন এই ওয়েব সিরিজটির বিষয়ে জানতে চাইলে নুসরাত ইমরোজ তিশা জানান, ‘ওয়েব সিরিজটির গল্প প্রেম ও সংগীতনির্ভর। গল্পের ভিত্তি বেশ মজবুত। কাজটি অন্য রকম মনে হয়েছে বলেই করছি। তাছাড়া ওয়েব সিরিজ এখন বেশ জনপ্রিয়। সব মিলিয়ে দর্শকের ভালো লাগবে এটাই প্রত্যাশা।’

জানা গেছে, তানভীর-তিশা ছাড়াও ‘ইটারনাল গিফট’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, শিল্পী সরকার অপু প্রমুখ। মোট ৭ পর্বে নির্মিত হচ্ছে ওয়েব সিরিজটি। প্রতি পর্বের ব্যপ্তিকাল ২০ মিনিটের মতো। শিগগিরই এটি বায়স্কোপে প্রকাশ করা হবে।


ঢাকা, ১১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।