‘অভদ্র প্রেম’ নিয়ে তোপের মুখে ইউটিউবার সালমান!


Published: 2019-02-11 13:25:49 BdST, Updated: 2019-02-22 07:06:08 BdST

শোবিজ লাইভ : জনপ্রিয় ইউটিউব তারকা সালমান মুক্তাদিরকে নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে সমালোচনা চলছেই। এবার ‘অভদ্র প্রেম’ নিয়ে তোপের মুখে পড়েছেন তিনি। সমালোচনার স্রোতে ভাসছেন এই ইউটিউবার। ইতিমধ্যে তার সাবস্ক্রাইবারও কমতে শুরু করেছে। ১২ লাখ সাবস্ক্রাইবার থেকে কমে ১০ লাখের ঘরে পৌঁছেছে তার সাবস্ক্রাইবার। বিশেষ করে ভালোবাসা দিবস উপলক্ষে তার প্রকাশিত গান ‘অভদ্র প্রেম’ নিয়ে তীব্র সমালোচনার মুখে পড়েছেন সালমান। রগরগে ওই গানে সালমান নিজেকে আবেদনময়ী হিসেবে উপস্থাপনা করেছেন। শনিবার (০৯ ফেব্রুয়ারি) গানটি তার ‘সালমান দ্য ব্রাউন ফিশ’ ইউটিউব চ্যানেলে মুক্তি পায়। ভিডিওতে সালমানকে খুবই অন্তরঙ্গভাবে দেখা যায়। গানটি মুক্তি পাওয়ার পর থেকে বিভিন্ন সোশ্যাল মিডিয়া ও ইন্টারনেটে চলছে তীব্র সমালোচনা। গানটির চিত্রায়নকে ‘অশ্লীল’ আখ্যা দিয়ে তর্ক-বিতর্কও চলছে মিডিয়াজুড়ে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ভিডিওটি দেখেছে ৬ লাখেরও বেশি ভিউয়ার। লাইক পড়েছে ২৬ হাজার। তবে ডিসলাইক পড়েছে ১ লাখ ৩১ হাজার। শুধু ডিসলাইকই নয়, গানটি প্রকাশের পর থেকে ‘সালমান দ্য ব্রাউন ফিশ’ চ্যানেলে সাবস্ক্রাইবারের সংখ্যাও কমেছে। এপর্যন্ত গানটির নিচে ২১ হাজার কমেন্ট পড়েছে যার অধিকাংশই সালমানকে নিয়ে তীব্য সমালোচনা করেছেন এমনকি তাকে বয়কটের আহবান জানানো হয়েছে।

ঢাকা, ১১ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।