অহনার সঙ্গে ট্রাক চালকের নির্মমতার ভিডিও ভাইরাল!


Published: 2019-01-10 18:51:27 BdST, Updated: 2019-06-18 17:31:33 BdST

শোবিজ লাইভ : জনপ্রিয় মডেল অভিনেত্রী অহনার সঙ্গে ট্রাক চালকের নির্মমতার ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়েছে। শুটিং শেষে ফেরার পথে নির্মমতার শিকার হন অহনা। এসময় ট্রাক চালকের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়ও হয়েছে।

এঘটনায় গুরুতর আহত অহনাকে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার ভোরে শুটিং শেষে বাসায় ফেরার পথে তিনি আহত হন। এ দুর্ঘটনায় অহনার পরিবার থেকে উত্তরা থানায় একটি মামলা করা হয়েছে।

মামলার বিবৃতিতে যা বলা হয়, পুরান ঢাকায় শুটিং শেষে বাসায় ফেরার পথে ভোর সোয়া ৩টার দিকে উত্তরার ৭নং সেক্টরের একটি রাস্তায় পাথর বোঝাই একটি ট্রাক বেপরোয়া গতিতে এসে অহনার গাড়িকে ধাক্কা দেয়। এসময় অহনা গাড়ি চালাচ্ছিলেন। গাড়ি থেকে নেমে অহনা প্রতিবাদ করে ওই ট্রাকচালককে নামতে বললে তিনি তা না শুনে তর্কে লিপ্ত হন।

এসময় অহনা নিজেই ট্রাকের পাশের দরজা দিয়ে উঠে চালককে নামতে বলেন। কিন্তু চালক কথা না শুনে অহনাকে দরজায় ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেন। এভাবেই ট্রাকটি অহনাকে ঝুলন্ত অবস্থায় নিয়ে উত্তরার ১২নং সেক্টরে পৌঁছলে স্থানীয়দের বাধায় ট্রাকচালক সজোরে ব্রেক কষলে ও উল্টে যায়।

এতে ঘটনাস্থলে ট্রাক থেকে ছিটকে পড়ে অহনা গুরুতর আহত হন। তার অবস্থা আশঙ্কাজনক বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।

এদিকে ওই ঘটনাটি অহনার সঙ্গে থাকা আরেকজন ভিডিও করেছেন। সেটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে অহনাকে ট্রাক ড্রাইভারের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়ে লিপ্ত হতে দেখা গেছে।

ভিডিও :

 

 

ঢাকা, ১০ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।