জয়ার ‘প্রেম ছাড়ানোর গোপন উপায়’


Published: 2019-01-05 16:23:35 BdST, Updated: 2019-06-25 00:14:55 BdST

শোবিজ লাইভ: জয়া আহসান। এ সময়ের আলোচিত ও ব্যস্ত অভিনেত্রী। তার ব্যস্তময় সময়টুকু দুই বাঙলার মধ্যেই কাটে। বর্তমানে কলকাতায় নতুন স্বল্পদৈর্ঘ্য ছবির শুটিং নিয়ে ব্যস্ত তিনি। ছবির নাম ‘প্রেম ছাড়ানোর গোপন উপায়’। সুমন মুখোপাধ্যায় পরিচালিত এ ছবিটিতে জয়ার সহশিল্পী হিসেবে আছেন অনির্বাণ ভট্টাচার্য ও বিক্রম চ্যাটার্জি।

ভারতীয় পত্রিকা টাইমস অব ইন্ডিয়াকে জয়া আহসান বলেন, “প্রথমবারের মতো সুমন মুখোপাধ্যায়ের সঙ্গে কাজ করছি। আমি তাঁর পরিচালিত ‘হারবার্ট’ ছবিটি দেখেছি। দারুণ কাজ করেন তিনি।”

আন্তন চেকভের গল্প অবলম্বনে রোমান্টিক এই ছবি নির্মাণ হচ্ছে বলে জানান জয়া আহসান। এর আগে জয়া অভিনীত স্বল্পদৈর্ঘ্যের ‘ভালোবাসার শহর’ ছবিটি প্রশংসিত হয়।

বাংলাদেশের দর্শকসহ কলকাতার দর্শকদের কাছেও প্রিয় শিল্পীর তালিকায় রেখেছেন জয়া আহসান। তার প্রমাণ হলো ওপার বাংলায় জয়ার একের পর এক হিট ছবি।

সম্প্রতি ভারতীয় পত্রিকা টাইমস অব ইন্ডিয়া এ বছর সেরা আটজন বাঙালি নারী অভিনেত্রীর নাম প্রকাশ করেছে। আটজনের ভেতর দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানও আছেন। সৃজিত মুখার্জি পরিচালিত ‘এক যে ছিল রাজা’ ছবিতে ‘মৃন্ময়ী’ চরিত্রে অনবদ্য অভিনয়ের জন্য এ সম্মাননা দেওয়া হয় তাঁকে।

নতুন বছরে টলিউডে মুক্তি পাবে জয়া অভিনীত ‘বিজয়া’। কৌশিক গাঙ্গুলি পরিচালিত ছবিটি ‘বিসর্জন’-এর সিক্যুয়েল ছবি। জানা যায়, কলকাতায় কাজের ফাঁকে ছবির প্রচারেও ব্যস্ত আছেন জয়া আহসান। এদিকে শিগগির তাঁর প্রযোজনা সংস্থা থেকে নির্মাণ করবেন নতুন ছবি ‘ফুড়ুৎ’।

 


ঢাকা, ০৫ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।