বলিউড অপেক্ষায় আছে রাজকীয় বিয়ের...


Published: 2019-01-01 21:54:54 BdST, Updated: 2019-01-21 00:05:22 BdST

শোবিজ লাইভ: বলিউড রাজকীয় বিয়ের অপেক্ষায় আছে। সদ্য বিদায়ী বছর ২০১৮-এ বেশ কয়েকটি রাজকীয় বিয়ের সাক্ষী বি-টাউন—সোনম কাপুর ও আনন্দ আহুজা, দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং এবং সর্বশেষ প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। বিদায়ী বছরজুড়ে প্রেমের গুঞ্জনে আলোচনায় ছিলেন অনেক তারকা। নতুন বছরে তাঁদের গাঁটছড়া বাঁধার অপেক্ষায় বিনোদন দুনিয়া।

মালাইকা-অর্জুন:

কয়েক বছর ধরে প্রেমের গুঞ্জন চললেও ২০১৭ সালে আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর অর্জুন কাপুরকে প্রকাশ্যে আনেন ‘ছাইয়া ছাইয়া’ কন্যা মালাইকা অরোরা। একটি ফ্যাশন ইভেন্টে তাঁদের পাশাপাশি বসতে দেখা যায়। বি-টাউনের বিভিন্ন পার্টি বা অনুষ্ঠানে তাঁরা একসঙ্গে যোগ দেন।

প্রায়ই দেখা যায় ডিনার ডেটে। আলোকচিত্রীদের ক্লিকে বহুবার ধরা পড়ে অর্জুন-মালাইকার হাতে হাত ধরে হাঁটার মুহূর্ত। খবরে প্রকাশ, আগামী এপ্রিলে ৩৩ বছরের অর্জুন ও ৪৫ বছরের মালাইকা সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন। ‘নমস্তে ইংল্যান্ড’ তারকা অর্জুনের চাচা অনিল কাপুর মালাইকার সঙ্গে তাঁর ভ্রাতুষ্পুত্রের প্রেমের ইঙ্গিত দিয়েছেন। ছেলের প্রেম সম্পর্কে অবগত বাবা বনি কাপুরও।

জর্জিয়া-আরবাজ:

বিবাহবিচ্ছেদের পর সাবেক স্ত্রী মালাইকা অরোরা যখন অন্যের প্রেমে মশগুল, তখন কি পেছনে পড়ে যাবেন খানদান পরিবারের আরবাজ খান? এই অভিনেতা-চিত্রপরিচালক প্রেম করছেন ইতালির মডেল জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে। জীবনে নারীসঙ্গের কথা কখনোই লুকোছাপা করেননি সুপারস্টার সালমান খানের ভাই আরবাজ। জর্জিয়ার সঙ্গে তাঁর প্রেমের কথাও স্বীকার করেছেন।

পারিবারিক অনুষ্ঠানসহ বিভিন্ন পার্টিতে একসঙ্গেই যান আরবাজ-জর্জিয়া। তবে বিয়ের ব্যাপারে এখনই মুখ খুলতে আগ্রহী নন আরবাজ। জিজ্ঞেস করা হলে সাংবাদিকদের আরবাজ বলেন, ‘আপনি জানেন, এটা ঠিক আছে। কারোর সঙ্গে কাউকে ঘন ঘন দেখলে সবাই চায় তাঁরা বিয়েশাদি করুক... সবকিছু সময়ের হাতে ছেড়ে দিচ্ছি।’

আলিয়া-রণবীর:

অন্যতম আবেদনময় যুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট। ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় শুটিং চলাকালে তাঁদের প্রেমের গুঞ্জন শুরু হয়। এটাই তাঁদের প্রথমবার জুটি বাঁধা। গত বছর তাঁরা বুলগেরিয়ায় শুটিং করতে যান।

সোনম-আনন্দের বিয়ের অভ্যর্থনা পার্টিতে প্রথম তাঁদের একসঙ্গে দেখা যায়। সেই থেকে গুঞ্জন চরমে। পরে আলিয়ার বাবা চিত্রনির্মাতা মহেশ ভাট এ যুগলের সম্পর্কের খবর নিশ্চিত করেন।

রণবীরের পরিবারের লোকজনের সঙ্গে দেখা যায় আলিয়াকে। রণবীরের বাবা ঋষি কাপুর যখন নিউইয়র্কে চিকিৎসাধীন, তখন তাঁর পাশে দেখা যায় আলিয়াকে। নতুন বছরে বাজছে তাঁদের বিয়ের আগমনী সুর, এমন জল্পনা বলিপাড়ায় চলছে।

নাতাশা-বরুণ:

সেই কলেজ-জীবনের বন্ধু বরুণ ধাওয়ান ও নাতাশা দলল। একটি কনসার্টে তাঁদের দুজনকে দেখা গেলে শুরু হয় প্রেমের গল্প। পরে নির্মাতা করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ প্রেমের কথা স্বীকার করেন বরুণ। এ-ও ঘোষণা দেন, বিয়ের পরিকল্পনা রয়েছে তাঁদের। মুম্বাইয়ের জুহুতে বরুণের বাড়িতেও দেখা যায় নাতাশাকে। তাঁর বাবা-মায়ের সঙ্গেও রয়েছে সুসম্পর্ক।

শিবানি-ফারহান:

জানাগেছে ২০১৭ সালে আরেক তারকা দম্পতির বিবাহবিচ্ছেদ হয়, ২০০০ সালে অধুনা ভবানিকে বিয়ে করেন অভিনেতা-চিত্রপরিচালক ফারহান আখতার। বিচ্ছেদের পর নতুন সঙ্গী খুঁজে পেয়েছেন ফারহান, আর তিনি হলেন সংগীতশিল্পী ও অভিনেত্রী শিবানি দানদেকার। ২০১৫ সালে একটি শো সঞ্চালন করতেন ‘রক অন’ অভিনেতা ফারহান, আর ওই শোর প্রতিযোগী ছিলেন শিবানি।

এই যুগল এখনো তাঁদের সম্পর্কের ব্যাপারে মুখ খোলেননি, তবে সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে তাঁরা যুগল ছবি শেয়ার দেন। বিভিন্ন অনুষ্ঠানেও হাতে হাত ধরে উপস্থিত হন ফারহান-শিবানি। নতুন বছরে বর-বধূরূপে দেখা যাবে প্রিয় তারকাদের, এ আশায় বড় চোখ করে তাকিয়ে আছেন বলিউডের ভক্ত ও অনুরাগীরা। এখন কেবলই অপেক্ষার পালা।


ঢাকা, ০১ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।