‘স্কুলছাত্রী সন্তানকে নিয়ে অনেকদিন ধরেই আলাদা থাকছি’


Published: 2019-01-01 12:40:17 BdST, Updated: 2019-05-24 19:36:23 BdST

শোবিজ লাইভ : সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি তার স্কুলছাত্রী সন্তানকে নিয়ে আলাদা থাকছেন। তার আরেক সন্তান থাকেন তার স্বামী নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে। অনেকদিন ধরেই স্বামীর সঙ্গে থাকছেন না ন্যান্সি। কণ্ঠশিল্পী ন্যান্সিও বিয়য়টি স্বীকার করেছেন।

স্বামী জায়েদের সঙ্গে না থাকার বিষয়টি নিশ্চিত করে ন্যান্সি বলেন, গত দুই মাস ধরে আমরা একসঙ্গে থাকছি না। অষ্ট্রেলিয়া থেকে দেশে ফেরার পর থেকে আমরা আলাদা থাকি। সে তার বাড়িতে আর আমি আমার বাড়িতে থাকি। তবে কী কারণে তারা একসঙ্গে থাকছেন না এ বিষয়ে ন্যান্সি কিছুই বলেননি। তিনি বলেন, বড় মেয়ে রোদেলা আমার সঙ্গে থাকে আর ছোট মেয়ে নায়লা জায়েদের সঙ্গে থাকে।

ন্যান্সি বলেন, ১৫ বছর আগে আমাদের মধ্যে যে বন্ধুত্বের সম্পর্ক ছিল এখনো সেই সম্পর্ক আছে। আমাদের মধ্যে কথা-বার্তা সবই হচ্ছে তবে আমরা আলাদা থাকছি।

উল্লেখ্য, গত ১৩ ডিসেম্বর ন্যান্সির জন্মদিনে জমি উপহার দিয়ে আলোড়ন সৃষ্টি করেন জায়েদ। এদিন জায়েদের কাছ থেকে ৫ শতাংশ জমি উপহার পান ন্যান্সি। জনপ্রিয় এ কণ্ঠশিল্পী তখন বলেছিলেন, পাঁচ বছরের সংসারজীবনে এটিই আমার জীবনের সেরা উপহার। স্বামীর কাছ থেকে এমন উপহার পাওয়া যে কোনো নারীর জন্যই আনন্দের।

ঢাকা, ০১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।