মেয়েকে প্রেমের টিপস দিলেন শাহরুখ


Published: 2018-12-30 18:42:40 BdST, Updated: 2019-09-20 23:19:13 BdST

শোবিজ লাইভ: ক্রাশকে প্রেম নিবেদন করার আগে কিং খানের রোমান্স করার ধরন ঝালিয়ে নেয় এমন প্রেমিকের সংখ্যা গুনে শেষ করা যাবে না। অমন চোখে চোখ রেখে কথা বলা, দু’হাত ছড়িয়ে দিয়ে প্রেমের কথা বলা আর কে-ই বা শাহরুখ খানের চেয়ে ভালো পারেন? কিন্তু বাস্তবে শাহরুখ মোটেই এমন ‘লাভার বয়’ নন।

রূপোলি পর্দায় এমন ফিলমি কায়দায় নায়িকাদের মুগ্ধ করতে পারলেও, বাস্তবে তিনি মনে করেন প্রেমের প্রস্তাব দেওয়ার সময়ে মোটেই এমন ফিল্মি আদবকায়দার প্রয়োজন হয় না। নিজের মেয়েকেও এমনই পরামর্শ দেন কিং খান।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, শাহরুখ সুহানাকে পরামর্শ দেন, কোনো পুরুষ যদি ‘রাহুল, নাম তো সুনা হি হোগা’, কিংবা পার্টিতে ‘অওর পাস, অওর পাস’ বলে প্রেম নিবেদন করার চেষ্টা করে তাকে লাথি মেরে বের করে দেওয়ার। এসআরকে-র সাফ নির্দেশ, ‘এগুলো ছবিতেই সম্ভব’।

শাহরুখ এও জানান, গৌরীকে তিনি যদি এই ধরনের ফিল্মি সংলাপ বলে মুগ্ধ করতে চাইতেন, তা হলে গৌরী তাকে বাড়ি থেকে বের করে দিতেন।

 

ঢাকা, ৩০ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।