শুটিংয় নিয়ে ব্যস্ত তনুশ্রী-রচনা


Published: 2018-12-06 17:35:58 BdST, Updated: 2018-12-13 06:08:32 BdST

শোবিজ লাইভ: তনুশ্রী চক্রবর্তী এবং রচনা বন্দ্যোপাধ্যায়। শুটিংয় নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তনুশ্রী-রচনা। টলিউড ইন্ডাস্ট্রির সিনিয়র এবং জুনিয়র এক সঙ্গে এক ফ্রেমে। তনুশ্রীর শেয়ার করা এই ছবিটি কি নতুন কোনও সিনেমার ইঙ্গিত দিচ্ছে? কীসের শুটিংয়ে ব্যস্ত দুই নায়িকা?

শুটিং তো বটেই। তবে তা কোনও সিনেমার শুটিং নয়। আসতে চলেছে ‘দিদি নম্বর ওয়ান’-এর অষ্টম সিজন। তারই শুটিংয়ে সঞ্চালিকা রচনার সঙ্গে হাজির ছিলেন তনুশ্রী।

তবে তনুশ্রী একা নন। রচনার সঙ্গে ওই আসন্ন শো-এর প্রথম দিনের এপিসোডের শুটিংয়ে ছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, ইন্দ্রাণী হালদারএবং দেবশ্রী রায়। চার দিদির জমাটি খেলা দিয়ে শুরু হবে আগামী সিজন। তাঁরা যে প্রথম এপিসোডের শুটিং করছেন তা ক্যাপশনে লিখেছেন তনুশ্রী।

বেশ কয়েক বছর ধরে বাংলা টেলিভিশন দর্শকের পছন্দের শো ‘দিদি নম্বর ওয়ান’। তুমুল জনপ্রিয়তা পেয়েছে এই শো। এক কথায় নায়িকা রচনার এ যেন কেরিয়ারের সেকেন্ড ইনিংস। আসন্ননতুন সিজনের ঘোষণায় খুশি তাঁর অনুরাগীরা।

 


ঢাকা, ০৬ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।