ভার্সিটির শিক্ষার্থীকে বাবা কি করে জিজ্ঞেস করতে নেই!


Published: 2018-11-13 16:48:05 BdST, Updated: 2018-12-15 02:00:08 BdST

কলকাতা লাইভ: ইতালিতে চলছে সঙ্গীত আসরের প্রস্তুতি। বলিউডের স্বপ্নের বিয়ে নিয়ে অপরিসীম কৌতুহল তৈরি হয়েছে সকলের মধ্যে। দীপিকা পাড়–কোন ও রণবীর সিংয়ের বিয়ের এক্সক্লুসিভ খবর দেওয়া নিয়ে সংবাদমাধ্যমের মধ্যে চলছে তীব্র প্রতিযোগিতা।

আজ শুরু হয়েছে বিয়ের আগের সঙ্গীতের অনুষ্ঠান। আগামীকাল ইতালির সবচেয়ে বিলাসবহুল প্রাসাদে হচ্ছে বিয়ের অনুষ্ঠান। বুধবার সকালে ওয়েডিং ভেন্যুতে রণবীরের গ্র্যান্ড এন্ট্রি হবে। হবু বর সি-প্লেনে করে আসবেন। এই সি-প্লেনে ১৪ জন বসতে পারে একসঙ্গে। আর বরযাত্রীরা আসবেন বোটে করে।

তবে বিয়ের আসর বসছে যে প্রাসাদে সেই প্রাসাদ থেকে বেশ কয়েক কিলোমিটার দূরের একটি রিসর্টে চলছে সঙ্গীতের অনুষ্ঠান। গত শুক্রবারই দীপিকা ও রণবীর পরিবারসহ পৌঁছে গিয়েছেন ইতালিতে। জানা যায়, লেক কেমোর পূর্ব দিকে একটি বিলাসবহুল রিসর্টে রয়েছেন দীপিকা-রণবীরসহ দুই পরিবারের সবাই।

১৭ই নভেম্বর পর্যন্ত এই রিসর্টের সব ঘরই বুক করা হয়েছে। মোট ৭৫টি ঘর রয়েছে এই রিসর্টে। রিসর্টও ফুল দিয়ে সাজানো হয়েছে। সংবাদমাধ্যম সুত্রে বলা হয়েছে, লেক কোমোর ভিলা দেল বালবিয়ানেল্লোতে অসাধারণ সুন্দরভাবে তৈরি করা হয়েছে রণবীর-দীপিকার বিয়ের আসর। ফেøারেন্স থেকে আসা ১২জন ফেøারিস্ট ফুল দিয়ে সাজিয়ে তুলেছেন বিয়ের মূল আসর।

কোঙ্কনী মতে বিয়ে হবে বুধবার। পরের দিন বিয়ে হবে সিন্ধি মতে। বিয়েতে দীপিকা ও রণবীর দুজনেই পড়বেন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি করা পোষাক। শুক্রবার হবে বিশেষ প্রাইভেট পার্টি।

এজন্য আনা হযেছে বিখ্যাত শেফদের। যাদের সঙ্গে চুক্তি হয়েছে, তারা যে খাবার তৈরি করবেন তা অন্য কোনও সময় আর তৈরি করা হবে না। শোনা যাচ্ছে, খাবারের মেন্যুতে থাকছে অভিনবত্বের ছোঁয়া।

কেক ও ডেজার্ট তৈরির জন্য সুইজারল্যান্ড থেকে উড়িয়ে আনা হয়েছে বেশ কযেকজন শেফকে। দেশি-বিদেশি, সব ধরনের খাবারের আয়োজনই থাকছে বলিউডের এই 'হাই ভোল্টেজ' সেলেব জুটির বিয়েতে। ইতালিয়ান খাবারের পাশাপাশি রয়েছে কন্টিনেন্টাল ও ভারতীয় খাবারের ব্যবস্থাও।

অবশ্য বিয়েতে আমন্ত্রিত মাত্র ৩০ জন। একান্ত ব্যক্তিগত রাখা হচ্ছে এই বিয়ে। সেকারণে বিয়ের ছবি তোলা নিষিদ্ধ করা হয়েছে। তাই আমন্ত্রিত অতিথিদের মোবাইল ফোন বন্ধ রাখতে বলা হয়েছে। বলিউড থেকে তিন-চারজন থাকবেন। দীপিকার ম্যানেজার ও হেয়ার স্টাইলিস্ট আগেই সেখানে পৌঁছে গিয়েছেন।

দীপবীরের (ফ্যানেরা এই নাম দিয়েছেন) বিয়ের আসর বসেছে যে প্রাসাদে সেটির একদিনের ভাড়াই ৭ লক্ষ রুপি। এই প্রাসাদে একসঙ্গে মাত্র ৮০ জন থাকতে পারেন। ইতালি থেকে বিয়ের পর মুম্বাই ফিরে গিয়ে আগামী ২৮শে নভেম্বর রাজকীয় পার্টি দেবেন দুজনে।

এ জন্য রিসেপশনের আমন্ত্রণপত্র পৌঁছে গিয়েছে অতিথিদের কাছে। শোনা যাচ্ছে, নানা স্তরের মানুষ আমন্ত্রণ পেয়েছেন এই রিসেপশনের। বালিউডের কারা কারা থাকবেন তা নিয়ে তৈরি হয়েছে প্রবল কৌতুহল।

তবে সেলেব জুটি জানিয়ে দিয়েছেন, অতিথিরা কেউ উপহার আনবেন না। যদি দিতে হয় তবে তা চেক মারফত দীপিকার তৈরি ’দ্য লাইভ লাফ ফাউন্ডেশন’-এ দান হিসেবে পাঠাতে পারেন।

 

ঢাকা, ১৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।