ঋতুপর্ণার জন্মদিনে বিশেষ আকর্ষণ


Published: 2018-11-07 16:57:15 BdST, Updated: 2018-11-14 11:50:01 BdST

শোবিজ লাইভ: ভারতের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর জন্মদিন আজ। তার জন্মদিন উপলক্ষে ‘আহা রে’ ছবির ফার্স্ট লুক প্রকাশ করেছেন ভারতের পরিচালক রঞ্জন ঘোষ। ঢাকার একজন স্বনামধন্য শেফ আর কলকাতার একজন রন্ধনশিল্পীর পরিচয়, রান্না বিনিময়, এর মধ্য থেকে ভালো লাগা তৈরি।

এ নিয়েই ছবির কাহিনী এগিয়ে চলেছে বলে জানা যায়। ঋতুপর্ণা সেনগুপ্তকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ‘আহা রে’ ছবির পরিচালক রঞ্জন ঘোষ ভারতীয় সংবাদমাধ্যমকে বলেছেন, ‘আহার’ থেকে ‘আহা রে’। আবার ‘আহা রে’ বলতে ইমোশনও বোঝায়। ঢাকার এক মুসলিম বাঙালি শেফ আর কলকাতার এক বাঙালি হিন্দু হোম কুকের দেখা হওয়া নিয়ে তৈরি হয়েছে ‘আহা রে’ ছবির গল্প। ছবিতে দুই বাংলার খাবারকে তুলে ধরা হয়েছে।

খাবারের সূত্রেই কলকাতার হিন্দু রাঁধুনি আর ঢাকার মুসলিম শেফ পরস্পরকে আবিষ্কার করেছে। তাঁর জন্মদিন উপলক্ষে ‘আহা রে’ ছবির ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে। অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনা করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এ ছবিটি নিয়ে বেশ আশাবাদী আরিফিন শুভ।

এ ছবিতে মুসলিম বাঙালি একজন শেফের চরিত্রে অভিনয় করেছেন এই চিত্রনায়ক। এর আগে আরিফিন শুভ ও ঋতুপর্ণা সেনগুপ্ত একসঙ্গে ঢালিউডে অভিনয় করেছেন ‘একটি সিনেমার গল্প’ ছবিতে। ছবিটি পরিচালনা করেছেন চিত্রনায়ক আলমগীর। শোনা যাচ্ছে, ‘আহা রে’ ছবিটি আগামী বছরের শুরুতে মুক্তি পাবে।

 

 

ঢাকা, ০৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।