শুভেচ্ছায় সিক্ত রণবীর-দীপিকা


Published: 2018-10-21 20:57:51 BdST, Updated: 2018-11-14 15:28:14 BdST

শোবিজ লাইভ: আদুরে যুগল রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন তাঁদের বিয়ের তারিখ ঘোষণার পর শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন। এর আগে দীপ-বীর তাঁদের সম্পর্ক নিয়ে একেবারে মুখে কুলুপ এঁটে ছিলেন।

তবে আজ এ যুগল তাঁদের বিয়ের তারিখ ঘোষণা দিয়েছেন সামাজিক মাধ্যমে। রোববার মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে দীপিকা ও ইনস্টাগ্রামে রণবীর তাঁদের বিয়ের তারিখ ঘোষণা দেন। একটি ঘোষণাপত্রের ছবিও শেয়ার করেন তাঁরা।

হিন্দি ও ইংরেজি ভাষায় সে পত্র লেখা হয়েছে। ঘোষণা অনুযায়ী, আগামী ১৪ ও ১৫ নভেম্বর তাঁদের বিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে। রণবীর ও দীপিকার ঘোষণা—‘আমাদের পরিবারের সম্মতিতে, অত্যন্ত আনন্দের সহিত জানাচ্ছি, আগামী ১৪ ও ১৫ নভেম্বর, ২০১৮ আমাদের বিবাহ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এত বছর ধরে আমাদের ভালোবাসার জন্য সবাইকে ধন্যবাদ। ভালোবাসা, আনুগত্য, বন্ধুত্ব ও যৌথতার এ যাত্রায় আপনাদের দোয়া কামনা করছি।’ দীপ-বীরের বিয়ের তারিখ ঘোষণার পর বলিউড তারকা থেকে শুরু করে তাঁদের ভক্ত ও অনুসরণকারীরা সামাজিক মাধ্যমে শুভেচ্ছায় সিক্ত করছেন যুগলকে, জানাচ্ছেন শুভ কামনা।

চলচ্চিত্র নির্মাতা করণ জোহর কয়েকটি ভালোবাসার ইমো দিয়ে লিখেছেন ‘বাধাই হো’। আরো লিখেছেন—‘অনেক অনেক ভালোবাসা!’ করণ জোহরের পর টাইগার শ্রফ, এশা গুপ্ত, মৌনী রায়, কারিশমা কাপুর, কৃতী শ্যানন, রাখি সায়ন্ত, সোনম কাপুরসহ অনেকেই রণবীর-দীপিকা শুভেচ্ছা জানিয়েছেন।

ভালোবাসার ইমো দিয়ে টাইগার শ্রফ লিখেছেন, ‘অভিনন্দন!’ কারিশমা কাপুর লিখেছেন, ‘অভিনন্দন রণবীর-দীপিকা!’

সোনম কাপুর লিখেছেন, ‘অভিনন্দন, দুজনকেই অসংখ্য ভালোবাসা!’ কৃতী শ্যানন লিখেছেন, ‘ওয়াওওও! দুজনকেই অভিনন্দন!’ রাখি সায়ন্ত লিখেছেন, ‘অভিনন্দন! আমার প্রিয় জুটি!’

১৪ ও ১৫ নভেম্বর মহাধুমধামে গাঁটছড়া বাঁধবেন রণবীর-দীপিকা। তবে এখনো তাঁরা বিয়ের ভেন্যু সম্পর্কে কিছু জানাননি। এর আগে সংবাদমাধ্যমগুলো জানিয়েছিল, ইতালির লেক কোমোতে তাঁরা বিয়ের পিঁড়িতে বসবেন।

ইতালি থেকে ভারতে ফিরে বলিউডের বন্ধু ও সহকর্মীদের সৌজন্যে বিশাল আয়োজন করা হবে।


ঢাকা, ২১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।