সেরা তিন সুন্দরীর একজন ভিকারুন্নিসার ছাত্রী


Published: 2018-10-16 16:21:51 BdST, Updated: 2018-11-14 15:28:11 BdST

শোবিজ লাইভ : সেরা তিন সুন্দরীর একজন ভিকারুন্নিসা নূন স্কুল এন্ড কলেজের ছাত্রী। নাজিবা বুশরা নামে ওই ছাত্রী কলেজ শাখায় প্রথম বর্ষে পড়াশোনা করছেন। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হয়ে এখন তিনি প্রশংসায় ভাসছেন। প্রতিযোগিতায় তিনি মিস ট্যালেন্টেড অ্যাওয়ার্ডও পেয়েছেন।

প্রতিযোগিতায় অংশ নিয়ে তার লাইফস্টাইলটাই পাল্টে গেছে। বন্ধু-বান্ধবরা তাকে সংবর্ধনা দিচ্ছেন। পরিবারের সদস্যরাও তাকে নিয়ে বেশ উচ্ছ্বসিত।

জানা গেছে, গত ৩০ সেপ্টেম্বর বসুন্ধরা কনভেনশন সেন্টারে জাঁকজমক আয়োজনে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ এর গ্র্যান্ড ফিনাল হয়েছে। এতে 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' ২০১৮ নির্বাচিত হয়েছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। মুকুট জয়ের পাশাপাশি বেস্ট অ্যাপিয়ারেন্স অ্যাওয়ার্ডও পেয়েছেন তিনি। প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছেন নিশাত নাওয়ার সালওয়া এবং দ্বিতীয় রানার আপ হয়েছেন নাজিবা বুশরা।

উল্লেখ্য, ২০১৭ সাল থেকে বাংলাদেশে শুরু হয় মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতা। এবার ছিল দ্বিতীয় আসর। যদিও মিস ওয়ার্ল্ড বাংলাদেশ নিয়ে বিতর্কের শেষ নেই।

ঢাকা, ১৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।