রাজের কারণে শুভশ্রী-মিমি আলাদা


Published: 2018-09-24 17:00:45 BdST, Updated: 2018-10-16 01:51:23 BdST

শোবিজ লাইভ: কথায় বলে সময় সব সমস্যা মিটিয়ে দেয়। তবে বেশ কিছু সমস্যার সমাধান হয়তো সহজে পাওয়া যায় না। বিশেষত যখন সমস্যা প্রেমঘটিত। খুশি হয়েছিলেন সকলে, যখন খবর আসে রাজ চক্রবর্তীর পরিচালনায় মিমি ও শুভশ্রী একটি পুজো অ্যালবামে কাজ করছেন। রাজ-মিমির সম্পর্কের জেরে যে তিক্ততা তৈরি হয়েছিল সেটা হয়তো আর নেই।

তবে কাহিনীতে টুইস্ট এলো পরে। যখন কলকাতার একটি পাঁচতারা হোটেলে এই ভিডিও অ্যালবামের মুক্তি সংক্রান্ত একটি সংবাদ সম্মেলনে দেখা গেল মিমি ও শুভশ্রী দুজনেই অনুপস্থিত। সূত্র অনুযায়ী, জিৎ গাঙ্গোপাধ্যায়ের সুরে একটি পুজোর অ্যালবামে তিন জন কাজ করেছেন ঠিকই, তবে মিমির নাচের দৃশ্যায়নের দায়িত্বে ছিলেন কোরিওগ্রাফার ও পরিচালক বাবা যাদব। সেই নাচের দৃশ্যের সময় রাজ চক্রবর্তী ও শুভশ্রী দুজনের কেউই সেটে উপস্থিত ছিলেন না।

অর্থাৎ মিমি এই অ্যালব্যামে কাজ করলেও রাজ চক্রবর্তীর পরিচালনায় কাজ করেননি।

সেই দৃশ্য সামলেছেন বাবা যাদব। প্রসঙ্গত এবার পুজোয় মুক্তি পেতে চলেছে ‘ভিলেন’। ছবিতে মিমি কাজ করছেন এই বাবা যাদবের পরিচালনায়। কলকাতায় লাহা বাড়িতে এই অ্যালবামের শুট হয়েছে। এই অ্যালবামে জিৎ গঙ্গোপাধ্যায়, সৌরভ গঙ্গোপাধ্যায়, বনি ও নূসরতকেও দেখা যাবে।

 

 

ঢাকা, ২৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।