‘পটাকা’ গানের লভ্যাংশ স্কুলে দান করলেন নুসরাত


Published: 2018-09-22 08:16:05 BdST, Updated: 2018-12-13 19:48:36 BdST

শোবিজ লাইভ : মডেল অভিনেত্রী ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া পটাকা গান গেয়ে আলোচিত ও সমালোচিত হয়েছে। চলতি বছরের ২৬ এপ্রিল গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন নুসরাত ফারিয়া। অনেকটা শখের বশে গানটি গেয়েছিলেন তিনি। এবার ‘পটাকা’ থেকে প্রাপ্ত লভ্যাংশের ১০ ভাগ তিনি শিক্ষার্থীদের জন্য, একটি স্কুলের ফান্ডে জমা দিয়েছেন।
গত ২০ সেপ্টেম্বর গান থেকে পাওয়া লভ্যাংশ ময়মনসিংহের রাইমনি গ্রামের লে. জে. এম হারুনুর রশীদ উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে তুলে দিয়েছেন নুসরাত। এ সময় উপস্থিত ছিলেন স্কুলটির প্রতিষ্ঠাতা লে. জে. এম হারুনুর রশীদ।

নুসরাত ফারিয়া বললেন, ‘আমার মনে হয় এটা তাদের জন্য জরুরি ছিল। টাকার পরিমাণটা উল্লেখ করতে চাচ্ছি না। তবে এটা তাদের বেশ কাজে আসবে বলেই আমার মনে হয়।

উল্লেখ্য, ‘পটাকা’ গানটির গাওয়ার পাশাপাশি এটির ভিডিও পরিকল্পনা করেন ফারিয়া নিজেই। এর কথা লিখেছেন রাকিব রাহুল। সুর-সংগীত করেছেন প্রীতম হাসান। গানের ভিডিওটির কোরিওগ্রাফি ও পরিচালনা আছেন ভারতের পরিচালক বাবা যাদব। এটি সিএমভি থেকে প্রকাশিত হয়। যদিও ওই পটাকা গানের পর ব্যাপক সমালোচনার মুখে পড়েন নুসরাত ফারিয়া। তবে ওই গানের লভ্যাংশের কিছু অংশ এবার স্কুলে দান করে সমালোচকদের ইতিবাচক জবাব দিয়েছেন তিনি।

ঢাকা, ২২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।