সুবান-তিয়াশার ‘লড়াই’ কী দম্পতির?


Published: 2018-09-11 18:33:22 BdST, Updated: 2018-09-19 04:13:43 BdST

শোবিজ লাইভ: সুবান-তিয়াশার এ ‘লড়াই’ কী দম্পতির? তিয়াশা রায় এবং সুবান রায়ের দম্পতির কী এমন হল, যে লড়াই শুরু হল দু’জনের? না! কোনও দাম্পত্য কলহ নয়। কিছুদিন আগেই বিয়ে করেছেন তিয়াশা এবং সুবান। তবে তাঁদের মধ্যে সত্যিই লড়াই শুরু হয়েছে। কিন্তু তা বাস্তবে নয়, টিভির পর্দায়।

কেন লড়াই শুরু হল তিয়াশা-সুবানের? তিয়াশা বাংলা টেলিভিশন দর্শকের কাছে একটি পরিচিত মুখ। সৌজন্যে জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’। সন্ধে সাতটার সময় একটি নির্দিষ্ট চ্যানেলে সম্প্রচারিত হয় ওই ধারাবাহিক। ওই একই সময়ে অন্য একটি চ্যানেলে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘ইরাবতীর চুপকথা’। সেখানে অভিনয় করছেন সুবান।

একই সময়ে সম্প্রচারিত দুটো আলাদা চ্যানেলের ধারাবাহিকের মধ্যে টিআরপির লড়াই স্বাভাবিক। পর্দার লড়াইয়ে জড়িয়ে গেলেন বাস্তবের দম্পতি তিয়াশা এবং সুবান। অন্তত এমনটাই মত ইন্ডাস্ট্রির একটা বড় অংশের।

সুবানও কি তাই মনে করেন? প্রশ্নটা করতেই হেসে ফেললেন অভিনেতা। সুবান বললেন, ‘‘টিআরপি-র লড়াইটা এক ধরনের লড়াই তো বটেই। আমি মাঝে ভাল ছেলে হয়ে গিয়েছিলাম। এখন আবার নেগেটিভ রোল করছি ইরাবতীতে...।’’

তিনি আরো জানান, ‘আমার দুর্গা’,‘মিলন তিথি’-র মতো ধারাবাহিকে কাজ করেছেন সুবান। রাইমা সেন অভিনীত ‘নটোবর নট আউট’ ছবিতেও অভিনয় করেছেন তিনি। অন্যদিকে ‘কৃষ্ণকলি’তেই তিয়াশার প্রথম অভিনয়।


ঢাকা, ১১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।