আসছে আরমান আলিফের ‘বেঈমান’ (ভিডিও)


Published: 2018-08-18 20:47:17 BdST, Updated: 2018-09-20 15:28:25 BdST

শোবিজ লাইভ: এবার বাংলা কাঁপানো অপরাধীর কন্ঠে কাঁপাবে ‘বেঈমান’ । অপরাধী’ চমকের পর আরমান আলিফ গেল ক’মাস বেশ চুপচাপ ছিলেন। বিরতির পর এবার তিনি হাজির হলেন একেবারেই নতুন একটি গানের ভিডিও নিয়ে, ঈদ উৎসব রাঙাতে। শনিবার দুপুরে সিএমভি’র ব্যানারে মুক্তি পেয়েছে আরমান আলিফের নতুন গান-ভিডিও ‘বেঈমান’। গানটির কথা-সুর করেছেন আরমান নিজেই। সংগীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত।

মডেল

 

গানটির ব্যয়বহুল ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। এতে আরমান আলিফের উপস্থিতি ছাড়াও মডেল হিসেবে অভিনয় করেছেন অভি প্রামাণিক ও আদিভা ইভা। আর পুরো গান-ভিডিওটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মেহেদী হাসান লিমন।

গানটির-ভিডিওটি প্রসঙ্গে আরমান আলিফ বলেন, ‘বেঈমান’ গানটি তৈরি করা থেকে ভিডিও নির্মাণসহ এর মুক্তি পর্যন্ত সিএমভির যে পরামর্শ, উৎসাহ আর আয়োজন দেখেছি- সেটা একজন জুনিয়র শিল্পী হিসেবে সত্যিই সুখকর বিষয়।

আমি চেষ্টা করেছি ‘অপরাধী’র রেশ ধরেই এই গানটি করতে, কারণ আনুষ্ঠানিকভাবে এটা আমার ২য় মিউজিক ভিডিও। তবে এবারের ভিডিওটির নির্মাণ এবং গল্প সত্যিই অসাধারণ হয়েছে। আশা করছি এবারও সবার মন রক্ষা করতে পারবো।

একটি গান, রাতারাতি বদলে দিলো অনেক কিছুই। নতুন এক কণ্ঠকে পৌঁছে দিলো দুনিয়া জুড়ে। অখ্যাত আরমান আলিফ হয়ে ওঠলেন একজন জনপ্রিয় গায়ক। বলছি ‘অপরাধী’ শিরোনামের গানটির কথা। যা বাংলাদেশি কোনো গান হিসেবে প্রথম ১০ কোটি দর্শকের মাইলফলক ছুঁয়ে গেছে ইউটিউবে।

নতুন খবর হলো, ‘অপরাধী’ চমকের পর আরমান আলিফ নতুন গান নিয়ে আসছেন কোরবানি ঈদে। গানের পাশাপাশি তাকে দেখা যাবে গানটির ভিডিওতেও।

গল্পনির্ভর গান-ভিডিওটি প্রসঙ্গে আরমান আলিফ বলেন, ‘সিএমভির সঙ্গে এই কাজটি করতে গিয়ে নিজেকে নতুন করে আবিষ্কার করলাম।

‘বেঈমান’ গানটি তৈরি করা থেকে ভিডিও নির্মাণসহ এর মুক্তি পর্যন্ত প্রযোজনা প্রতিষ্ঠানটির যে পরামর্শ, উৎসাহ আর আয়োজন দেখেছি- সেটা একজন জুনিয়র শিল্পী হিসেবে সত্যিই আরামদায়ক বিষয়।

আশা করছি ‘অপরাধী’র মতো ‘বেঈমান’ও শ্রোতা-দর্শকের মন জয় করবে।’ তিনি আশা করেন আমার গানের শ্রোতারা আমার জন্যে দোয়া করবেন। ভালবাসবেন।

ভিডিও:

 

ঢাকা, ১৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।