বিগ বসের আকর্ষণ রিয়া সেন ও রাধে মা


Published: 2018-08-18 16:07:44 BdST, Updated: 2018-09-23 19:05:03 BdST

শোবিজ লাইভ: জনপ্রিয় শো ‘বিগ বস’ ফিরে আসছে। এবার ১২তম আসরে সকলকে অভ্যর্থনা জানাতে তৈরি সালমান খান। আগামী ১৬ই সেপ্টেম্বর থেকে দেখা যাবে এই মারকাটারি শো। এই সিজনে থাকছে চমক। একজন করে প্রতিযোগী তো থাকছেনই। সঙ্গে থাকছেন বেশ কয়েকটি জুটি।

বিগ বসের বাড়িতে এবারের প্রধান আকর্ষণ হতে চলেছেন রিয়া সেন ও রাধে মা। এশিয়ার সেক্সিয়েস্ট উওমেন হিসেবে পরিচিত নিয়া শর্মাও এবারের সিজনে ঝড় তুলবেন বলে অনেকেই মনে করছেন। এছাড়াও টিভি এবং সিনেমার বেশ কয়েকটি জুটিকে দেখা যেতে পারে বিগ বসের বাড়িতে।

জানা গেছে, গত সিজনে ডেট সমস্যার জন্য সুখবিন্দর কউর ওরফে রাধে মাকে দেখা না গেলেও এবারের সিজনে তিনিই হবেন অন্যতম আকর্ষণ। আবার মুনমুন সেনের ছোটকন্যা রিয়া সেনও এবারের বিগ বসের বাড়ির চমক হতে চলেছেন।

বেশ কিছু দিন আগেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন রিয়া সেন। বহু দিন ধরেই ইন্ডাস্ট্রিতে তার কামব্যাক নিয়ে জল্পনা। কিছুদিন যোগা নিয়েও ব্যস্ত ছিলেন অভিনেত্রী। এই দুইজন ছাড়াও হিন্দি টেলিভিশনের জনপ্রিয় জুটি শোয়েব ইব্রাহিম ও দীপিকা কাকর, দেবিনা বন্দ্যোপাধ্যায় ও গুরমিত চৌধুরীর জুটিকেও পাওয়া যাবে বিগ বসের বাড়িতে।

 

ঢাকা, ১৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।