বেঙ্গলি বিউটি’র দায়িত্বে আসছে জাজ


Published: 2018-07-23 18:29:09 BdST, Updated: 2018-10-23 05:32:15 BdST

শোবিজ লাইভ: এবার চলতি বছরের জানুয়ারিতে ট্রেলার রিলিজ দিয়েই হইচই ফেলে দিয়েছিলো রাহশান নূরের ছবি ‘বেঙ্গলি বিউটি’। গেল শুক্রবার বড় পর্দায় মুক্তি পায় ছবিটি।

ছবিটি মাত্র একটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ায় হতাশ হন অনেকে। তবে এবার বোধহয় ‘বেঙ্গলি বিউটি’র জন্য সুখবর আসছে!

এ বছর ‘বেঙ্গল বিউটি’র দিনে দেশের প্রেক্ষাগৃহে আমদানি চুক্তিতে মুক্তি পায় কলকাতার ছবি ‘সুলতান’। ‘বেঙ্গল বিউটি’ ছবিটি শুধুমাত্র (একটি) ঢাকার যমুনা ফিউচার পার্ক সিনেমাসে মুক্তি পায়।

অন্যদিকে, কলকাতার ছবি ‘সুলতান’ শুক্রবার থেকে একযোগে চলছে দেশের ১১৮ টি সিনেমা হলে।

‘মাত্র একটি সিনেমা হলে’ মুক্তি পাওয়া এবং কলকাতার জিতের ছবি সুলতান ‘শতাধিক সিনেমা হলে’ মুক্তি পাওয়াকে ‘অশুভ লক্ষণ’ বলে মনে করছেন সিনেমা সংশিষ্টরা।

তাই নতুন করে ‘বেঙ্গলি বিউটি’ যাতে বেশি সিনেমা হলে প্রদর্শন করা যায়, সেই কারণেই ছবিটি পরিবেশনার দায়িত্ব নিচ্ছে দেশের শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

অনলাইনকে এমনটা জানিয়েছেন ‘বেঙ্গলি বিউটি’ ছবির নায়িকা মুমতাহিনা টয়া। তিনি বলেন, ‘আগামীতে ‘বেঙ্গলি বিউটি’ নতুন করে বেশি হলে প্রদর্শিত হবে।

জাজ মাল্টিমিডিয়া এই দায়িত্ব নিচ্ছে।’ টয়া বলেন, ‘পরের সপ্তাহ থেকে জাজ পরিবেশনা করবে কিনা এটা এখনও কনফার্ম নই, তবে তারা বেশি হলে প্রদর্শনের জন্য ডিস্ট্রিবিউশন করবে।’

এ বিষয়ে টয়া জানান, চলতি সপ্তাহে ‘বেঙ্গলি বিউটি’ একটি হলে মুক্তি পেয়েছে কোনো ডিস্ট্রিবিউশন ছাড়াই। অনেকটা মন খারাপের সুরে টয়া বলেন, ‘একটি হলে মুক্তি পেয়েছে এটা নিয়ে আমার কিছু বলা নেই।

আশা করবো আগামীতে যেন বেশি হলে আমার ছবিটা প্রদর্শনের সুযোগ পায়।’ ‘বেঙ্গলি বিউটি’ পরিচালনার পাশাপাশি অভিনয় করেছেন রাহশান নূর।

তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। পরবর্তীতে জাজ মাল্টিমিডিয়া কর্ণধার আবদুল আজিজ বলেন, আমি শুনেছি ‘বেঙ্গলি বিউটি’ ছবিটা ভালো।

আর ভালো ছবি বলেই জাজ থেকে এটি ডিস্ট্রিবিউশন করা হবে। আবদুল আজিজ আরও বলেন, ‘বেঙ্গলি বিউটি’ ছবিটি আমি এখনও দেখনি। দেখার পর চূড়ান্ত সিদ্ধান্ত জানাতে পারবো যে কোন সপ্তাহ থেকে এটি জাজের মাধ্যমে ডিস্ট্রিবিউশন হবে।

তবে আগামী সপ্তাহ থেকে নয়, নতুন করে অন্য কোনো সপ্তাহ থেকে ডিস্ট্রিবিউশন হবে। সত্তরের দশকের রাজনৈতিক পটপরিবর্তনের পরিস্থিতির মধ্যে একটি জুটির কাল্পনিক প্রেমের গল্প নিয়ে ‘বেঙ্গলি বিউটি’।

ছবিতে টয়া-রাহশান নূর ছাড়াও আরো অভিনয় করেছেন সারা আলম, আশফাক রেজওয়ান, পীযূষ বন্দ্যোপাধ্যায়, মাসুম বাশার, জিএম শহিদুল আলম প্রমুখ।

 

ঢাকা, ২৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।