‘পোড়ামন ২’ মুক্তির চতুর্থ সপ্তাহ...


Published: 2018-07-06 16:33:13 BdST, Updated: 2018-07-21 06:03:45 BdST

শোবিজ লাইভ: রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন ২’চতুর্থ সপ্তাহে ৭৭ হলে চলছে। জাজ মাল্টিমিডিয়ার ছবিটি দিয়ে সিনেমার নায়ক হয়ে অভিষিক্ত হলেন সিয়াম আহমেদ। তার সঙ্গে জুটি বেঁধেছেন আরেক নতুন মুখ পূজা চেরী। প্রথম ছবিতেই সফল সিয়াম, সফল সিয়াম-পূজার জুটিও।

এতে প্রায়াত নায়ক সালমান শাহর একজন ভক্ত সুজন শাহের চরিত্রে অভিনয় করেছেন। অন্যদিকে একই গ্রামের ধনীর দুলালি পরির চরিত্রে অভিনয় করেছেন পূজা চেরি। এই সূজন আর পরির প্রেম কাহিনী নিয়েই নির্মিত ছবিটি।

সাফল্যের ধারাবাহিকতা মুক্তির চতুর্থ সপ্তাহেও বহমান। নতুন সপ্তাহে বেড়েছে হল সংখ্যা, নিশ্চিত করেছেন ছবির পরিচালক রাফি। তিনি বলেন, শুক্রবার ছবিটি মুক্তি পেয়েছে ৭৭টি হলে। তারমধ্যে ৭টি হলে টানা চার সপ্তাহ ধরে চলার কৃতিত্ব অর্জন করছে ছবিটি। সেগুলো হলো ঢাকার বলাকা সিনেওয়ার্ল্ড, শ্যামলী সিনেমা, স্টার সিনেপ্লেক্স, ব্লক বাস্টার, জয়দেবপুরের বর্ষা, মেহেরপুরের মেহেরপুর সিনেমা, বগুড়ার মমো ইন হল।

ঈদে ছবিটি মাত্র ২৩টি সিনেমা হলে মুক্তি পায়। চতুর্থ সপ্তাহে এসে ছবিটি এবার মুক্তি পাচ্ছে দেশের ৭৭টি সিনেমা হলে। ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া। প্রযোজনা প্রতিষ্ঠানের কর্ণধার আব্দুল আজিজ গণমাধ্যমকে বলেন, দর্শকদের চাহিদা ছবিটির বেলায় বাড়ছে। তাদের আগ্রহের কারণেই মুক্তির এতোদিন পরেও হল বাড়ানো হচ্ছে।

পরিচালক রায়হান রাফি বলেন, ‘‘অনেক প্রত্যাশা নিয়ে ‘পোড়ামন ২’ ছবিটি নির্মাণ করেছিলাম। এতোটা সাড়া পাবো ভাবিনি। আমার প্রথম কাজ, অনেক ভয়ও কাজ করেছে। কিন্তু সবাই মিলে একটি আদর্শ টিম হিসেবে কাজ করতে পেরেছি বলেই সাফল্য পেয়েছি। মুক্তির চতুর্থ সপ্তাহেও হল মালিকরা দর্শক চাহিদার জন্যই আগ্রহ দেখাচ্ছেন ছবিটি নিয়ে। এটা আনন্দের। আশা করছি নতুন হলগুলোতে দর্শক টানবে ‘পোড়ামন ২’।’’

এদিকে রায়হান রাফি তার প্রথম ছবির সাফল্যের পর হাত দিয়েছেন আরও একটি নতুন ছবিতে। ‘দহন’ নামের সেই ছবিতেও নায়ক-নায়িকা হিসেবে দেখা যাবে সিয়াম-পূজাকে। তাদের সঙ্গে লাক্স তারকা জাকিয়া বারী মম যুক্ত হয়েছেন ব্যতিক্রমী একটি চরিত্রে। এখানে আরও কাজ করছেন ফজলুর রহমান বাবু, শিমুল খান প্রমুখ। সবকিছু ঠিক থাকলে কোরবানির ঈদে মুক্তি পাবে ‘দহন’।

 

ঢাকা, ০৬ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।