তিশার বিবাহবিচ্ছেদ


Published: 2018-06-22 19:37:33 BdST, Updated: 2018-09-24 22:10:43 BdST

শোবিজ লাইভ: মডেল ও অভিনেত্রী তাসনুভা তিশার বিবাহবিচ্ছেদ হয়েছে। তিশার ফেইসবুকে এক পোস্টে তিনি বিবাহবিচ্ছেদের কথা জানিয়েছেন। তিন বছরের মাথায় তাদের এই বিবাহবিচ্ছেদ ঘটনা ঘটে। জানা গেছে, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে স্বামী ফারজানুল হকের সঙ্গে তার আনুষ্ঠানিক বিচ্ছেদ ঘটে।

বিবাহবিচ্ছেদ বিষয়ে অভিনেত্রী তাসনুভা তিশা ক্যাম্পাসলাইভকে জানান, “ঘরসংসার করতে গেলে বোঝাপড়াটাই আসল। মিডিয়ার মানুষ হিসেবে ও একজন মা হিসেবে আমি সবসময় চেয়েছি আমার সংসার টিকিয়ে রাখতে, সেটা যে কোনো মূল্যে হোক।”

তবে কি কারণে তাদের বিচ্ছেদ ঘটেছে তা জানতে চাইলে তাসনুভা তিশা বলেন, যে জটিলতার কারণে এই বিচ্ছেদ, তা তার কাজ নিয়ে নয়। বিষয়টি ব্যক্তিগত, কিছুটা পারিবারিক, যার সমাধান তারা করতে পারেননি।

তিশা অভিযোগ করে বলেন, একমাত্র সন্তান এখন থাকছে বাবার কাছে। জোর করে সন্তানকে তার কাছ থেকে আলাদা করা হয়েছে। “আমি চাইলে, আইনের কাছে অভিযোগ করলে ছেলেকে পাব। অভিযোগ করলে ওর চাকরি যাবে, কিন্তু আমার সন্তানের ভবিষ্যতের জন্য ভালো হবে না।”

 


ঢাকা, ২২ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।