‘মিস ইন্ডিয়া’ সেরা সুন্দরী হলেন অনুকৃতি


Published: 2018-06-20 21:01:08 BdST, Updated: 2018-09-24 16:25:18 BdST

শোবিজ লাইভ: এবছর কে হবেন ‘মিস ইন্ডিয়া’র সেরা সুন্দরী। তা নিয়ে জল্পনা চলছিলো বেশ কিছুদিন ধরেই। অবশেষে মিললো সেই সেরা সুন্দরী। বিচারকদের মতামত অনুযায়ী এ বছর ‘মিস ইন্ডিয়া’র মুকুট ওঠে তামিলনাড়ুর সুন্দরী অনুকৃতি ভাসের মাথায়। তাকে এই মুকুট পরিয়ে দিয়েছেন গত বছরের ‘মিস ইন্ডিয়া’ ও ‘মিস ওয়ার্ল্ড’ মানুষী ছিল্লার।

প্রথম রানার-আপের স্বীকৃতি পেয়েছেন হরিয়ানার মীনাক্ষি চৌধুরী ও দ্বিতীয় রানার আপ অন্ধ্র প্রদেশের শ্রেয়া রাও কামাভারাপু।

দেশের বিভিন্ন প্রান্ত থেকে বেছে নেওয়া সেরা ৩০ জন প্রতিযোগীকে নিয়ে শুরু হয়েছিলো ‘ফেমিনা মিস ইন্ডিয়া-২০১৮’। সেই সেরা ৩০ থেকে বেছে নেওয়া হয় সেরা ছয় জনকে। আর সেই সেরাদের সেরা হয়েছেন ১৯ বছর বয়সী অনুকৃতি।

দুই রানার-আপের সঙ্গে অনুকৃতি ভাসগ্র্যান্ড ফিনালের অন্যতম আকর্ষণ ছিলেন পরিচালক-প্রযোজক করণ জোহর ও অভিনেতা আয়ুশ্মান খুরানা। পুরো অনুষ্ঠানটি মজার ছলে সঞ্চালনা করে দর্শকদের মন ভরিয়ে দিয়েছেন তারা।

এদিনের অনুষ্ঠানে বসেছিলো তারকার হাট। যেখানে বিচারকের দায়িত্ব পালন করেছেন- ক্রিকেটার ইরফান পাঠান, কেএল রাহুল এবং বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা, অভিনেতা ববি দেওল ও কুনাল কাপুর।

 


ঢাকা, ২০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।