ডিপজলকন্যা অলিজার বিয়ে


Published: 2018-06-20 16:06:48 BdST, Updated: 2018-09-22 12:02:12 BdST

শোবিজ লাইভ: বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের একমাত্র মেয়ে অলিজা মনোয়ার বিয়ে করেছেন। ঢাকার ব্যবসায়ী অর্পনের সঙ্গে এক অনাড়ম্বর পরিবেশে বিয়ে সম্পন্ন হয়। ডিপজল জানান, আগামী ২৪ জুন গায়ে হলুদের অনুষ্ঠান হবে, আর ২৯ জুন হবে বিয়ের অনুষ্ঠান।

মনোয়ার হোসন ডিপজল ক্যাম্পাসলাইভকে জানান, ‘ঢাকার একটি কমিউনিটি সেন্টারে বিয়ের কাজ সম্পন্ন করেছি। ছেলের নাম অর্পন, সে ঢাকায় ব্যবসা করে। পারিবারিক ভাবেই আমরা বিয়ের কাজটি শেষ করেছি। বিয়ের সময় আমাদের দুই পরিবারের সবাই উপস্থিত ছিলেন।’

উল্লেখ্য যে, গত ২০১৭ সালে বছরের প্রথম দিন মনোয়ার হোসেন ডিপজলকে নিয়ে একটি হরর ছবি শুরু করেন অলিজা মনোয়ার। কিছুদিন শুটিং করার পর ছবির কাজ আর শেষ হয়নি। ব্যস্ততার কারণে ছবিতে সময় দিতে পারেননি তিনি। লন্ডনের রেড ব্রিজ নামের একটি সরকারি কলেজে এশিয়ান ব্রাইডাল মেকআপ বিষয়ে লেকচারার হিসেবে দায়িত্ব পালন করেছেন অলিজা মনোয়ার।

 

ঢাকা, ২০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।