টেইলর সুইফটের নতুন গান ‘বেবে’


Published: 2018-06-13 21:32:44 BdST, Updated: 2018-10-20 19:39:59 BdST

শোবিজ লাইভ: টেইলর সুইফটের সম্পূর্ণ নাম টেইলর অ্যালিসন সুইফট। তিনি ১৯৮৯ সালের ১৩ ডিসেম্বর জন্মগ্রহণ করেন।একজন গ্র্যামি এ্যাওয়ার্ড বিজয়ী মার্কিন কান্ট্রি সঙ্গীত শিল্পী,গীতিকার, রেকর্ড প্রযোজক, এবং অভিনেত্রী।

প্রকাশ হয়েছে টেইলর সুইফটের নতুন মিউজিক ভিডিও ‘বেবে’। শনিবার ইউটিউবে মুক্তি পেয়েছে গানটি। গানটিতে টেইলর সুইফটের সহ গায়িকা হিসেবে আছেন। পাখির কিচিরমিচির দিয়ে মিউজিক ভিডিওটি শুরু হয়েছে। এর পর ২৮ বছর বয়সী এক নারী তার প্রিয়তমকে অফিসের উদ্দেশ্যে বিদায় দেয়। বিদায়ের বেলায় বলে, ‘বাই ,মাই লাভ । হ্যাভ এ গুড ডে।’

মিউজিক ভিডিওটিতে একজন আধুনিক নারীর জীবনের বাস্তবরূপ ফুটে উঠেছে। কার্মক্ষেত্রে তার স্বামী সহকর্মীর সাথে সম্পর্কে জড়িয়ে যাওয়ার কারণে তাদের দাম্পত্য জীবনে বিরহ নেমে এসেছে । গানটির দৃশ্যকল্পের ধারণাও নাকি দিয়েছেন টেইলর সুইফট।


টেইলর সুইফট হলিউড এক্সক্লুসিভকে বলেন, ‘বেবে গানটি সুগারল্যান্ডের বিগার এ্যালবামের জন্য লেখা হয়েছিল। যেটা ছিল আজ থেকে প্রায় আট বছর আগের ঘটনা।’

গানটি আসলে টেইলর সুইফটের রেড এ্যালবামের জন্য লেখা হয়েছিল। ২০১২ সালে রেড এ্যালবামটি মুক্তি পেলেও উক্ত গানটি সেখানে অন্তর্ভুক্ করেননি। এরপর অনেকদিন কেটে যাওয়ার পর গত বছর তিনি জেনিফার এবং ক্রিস্টিয়ানকে গানটি পাঠান।

গান প্রসঙ্গে জেনিফার গনমাধ্যমকে জানান, ‘এটা অত্যন্ত সুন্দর এবং ভালোবাসাপূর্ণ অভিজ্ঞতা শিল্পিদের জন্য। আমাদের উভয়ের কন্ঠস্বরের মাত্রা ভিন্ন এবং আমরা ভিন্ন ঢংয়ে গান করি। তবু আশার কথা হলো আমরা গানটি ভালোভাবে সম্পূর্ণ করেছি। এ টেইলর যেকোনো ধরনের গান লিখতে পারেন এবং এভাবে তিনি নিজস্ব একটি ধারা সৃষ্টি করেছেন । এ বিষয়টি তার ক্যারিয়ারের শুরুতেই আমরা লক্ষ্য করেছি।’

২০০৬ সালে টেইলর সুইফট তার প্রথম গান ‘টিম ম্যাকগ্রু প্রকাশ করেন ।২০০৯ সালে বিলবোর্ড সুইফটকে বর্ষসেরা শিল্পীর খেতাব প্রদান করে। ফিয়ারলেস ২০১০ সালের বর্ষসেরা অ্যালবাম হিসেবে গ্র্যামি পুরস্কার অর্জন করেন।

 

ঢাকা, ১৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।