মুক্তি পাচ্ছে 'ধড়ক' ছবির ট্রেইলার


Published: 2018-06-10 21:49:16 BdST, Updated: 2018-08-19 03:52:48 BdST

শোবিজ লাইভ: বলিউডের কিংবদন্তী অভিনেত্রী শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুরের চলচ্চিত্রে অভিষেক ঘটছে 'ধড়ক' ছবির মধ্য দিয়ে। ছবিটির প্রযোজক করন জোহর, যার মাধ্যমে এরই মধ্যে আলিয়া ভাট, বরুণ ধাওয়ানের মতো তারকা সন্তানের অভিষেক ঘটেছে বলিউডে। এবার তারই প্রযোজনা আর শশাঙ্ক খাইতানের পরিচালনায় বলিউডে পদার্পন করছে স্টার কিড জাহ্নবী কাপুর।

ছবিটি নিয়ে এরই মধ্যে দর্শকদের আগ্রহ তৈরি হয়েছে। অনেকেই ছবিটির মুক্তির অপেক্ষায় আছেন। তাদের সেই অপেক্ষা আরও ত্বরান্বিত করেছে 'ধড়ক' ছবির শুটিং স্পট থেকে ইনস্ট্রাগ্রামের মাধ্যমে জাহ্নবীর পোস্ট করা সব ছবি। জাহ্নবী এরই মধ্যে তার আর ইশানের চমৎকার সব ছবি সেখানে দিয়েছেন। ছবিটি নিয়ে উচ্ছ্বসিত জাহ্নবী সামাজিক মাধ্যমে তার ভক্তদের জানিয়েছেন, ছবিটির ট্রেইলার প্রকাশিত হবে আগামী ১১ জুন।

করন জোহরও তার টুইটার একাউন্টে ছবিটির ট্রেইলার মুক্তির দিন জানিয়েছেন। তিনি সবাইকে জাহ্নবী ও ইশান অভিনীত 'ধড়ক' ছবির প্রথম ট্রেইলার দেখার আহ্বান জানিয়েছেন।

 


ঢাকা, ১০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।