রবীন্দ্রসংগীতের ভিডিওতে স্পর্শীয়া


Published: 2018-06-07 16:48:17 BdST, Updated: 2018-08-19 03:52:46 BdST

শোবিজ লাইভ: ‘যদি জানতেম’ রবীন্দ্রসংগীতের মিউজিক ভিডিওতে স্পর্শীয়া ও সাব্বির লিংকন। অভিনেত্রী অর্চিতা স্পর্শীয়া বেশ কিছু মিউজিক ভিডিওর মডেল হয়ে আলোচিত হয়েছেন। এবার রবীন্দ্রসংগীত ‘যদি জানতেম’ গানের মডেল হয়েছেন তিনি। গানটি গেয়েছেন কলকাতার সংগীতশিল্পী কমলিকা চক্রবর্তী।

ভিডিওতে স্পর্শীয়ার সঙ্গে মডেল হয়েছেন সাব্বির লিংকন। এ ছাড়া গানের শিল্পী নিজেও ভিডিওতে অংশ নিয়েছেন। আসন্ন ঈদ উপলক্ষে গানচিল মিউজিক ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওটি প্রকাশ পেয়েছে গতকাল বুধবার। গানটির সংগীতায়োজন করেছেন মলয় দাস। ভিডিও পরিচালনায় রাজ চিন্ময়ী।

নতুন গানের ভিডিও প্রসঙ্গে স্পর্শীয়া বলেন, “নতুন অভিজ্ঞতা হয়েছে। রবীন্দ্রসংগীত আমি নিজেও অনেক পছন্দ করি। ‘যদি জানতেম’ গানের মডেল হওয়ার অনুভূতি সত্যি অন্য রকম।”

অন্যদিকে কমলিকা চক্রবর্তী বলেন, ‘কলকাতার মানুষ হলেও বাংলাদেশের সঙ্গে আমার একটা যোগাযোগ রয়েছে। দুই বাংলার কৃষ্টি ও সংস্কৃতির অনেক কিছুতেই মিল রয়েছে। দুই পাড়ের মানুষই দুপাড়ের মানুষের গান শোনেন। সেই ভাবনা থেকেই এই গানটি করেছি। আশা করছি, গানটি সবাই উপভোগ করবেন।’

 

ঢাকা, ০৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।