নিলয় ও তাসনুভা বিরল রোগে আক্রান্ত...


Published: 2018-06-06 21:22:20 BdST, Updated: 2018-06-20 17:09:36 BdST

শোবিজ লাইভ: এমন রোগ হয়েছে যার চিকিৎসা মিলছে না। কোন ডাক্তারই এই রোগের লক্ষণ নির্নয় করতে পারছেন না। রোগটি অদ্ভূত। বিরল রোগে ভুগছেন নাট্যকার নিলয় আলমগীর।

তিনি সূর্য ডুবে যাওয়ার পর শারীরিকভাবে দুর্বল হয়ে পড়েন তিনি। কখনো শরীর ঘামতে থাকে, কখনো খিঁচুনি হয় তার। কিন্তু তাসনুভা তিশার হাত ধরে রাখলে এর থেকে রেহাই মেলে নিলয়ের। কিন্তু কিছুতেই কিছু হচ্ছে না। মেলা চিকিৎসা দেয়া হয়েছে। এখন প্রায় আশাই ছেড়ে দিয়েছেন।

এমনই গল্প নিয়ে তৈরি হয়েছে ঈদের বিশেষ টেলিছবি ‘নক্ষত্রের রাত’।

মেজবাহউদ্দীন সুমনের রচনা ও তানভীর তন্ময়ের পরিচালনায় বাংলাঢোল প্রযোজিত টেলিছবিটি তৈরি হয়েছে দেশের অন্যতম জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম রবিস্ক্রিন ও এয়ারটেল স্ক্রিনের জন্য। আগামী ১৬ জুন রাতে এটি উন্মুক্ত করা হবে।

‘নক্ষত্রের রাত’ সম্পর্কে অভিনেতা নিলয় আলমগীর বলেন, ‘এ রকম চরিত্র এর আগে আর করিনি। সব মিলিয়ে এটি একটি ভালো কাজ। টেলিভিশনের পাশাপাশি ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ও ইউটিউবের জন্য নিয়মিত কাজ করছি।

এর আগে রবি ও এয়ারটেলস্ক্রিনের জন্য ডিটেকটিভ লাভলু মিয়া সিরিজের "জমিদার বাড়ি" গল্পে অভিনয় করেছিলাম।’

নিলয় আরও জানান, ঈদে ‘নক্ষত্রের রাত’-এর পাশাপাশি তার আরও কিছু নাটক-টেলিছবি প্রচার হবে। এগুলোর পরিচালকের তালিকায় আছেন সালাউদ্দিন লাভলু, গোলাম সোহরাব দোদুল, ইমরাউল রাফাত, শ্রাবণী ফেরদৌস প্রমুখ।

এখন শুধু অপেক্ষার পালা।


ঢাকা, ০৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।