গার্লফ্রেন্ড বনাম বয়ফ্রেন্ড : অপরাধী কে? (ভিডিও)


Published: 2018-05-22 22:00:53 BdST, Updated: 2018-06-22 15:22:43 BdST

শোবিজ লাইভ : ‘অপরাধী’। একদিকে গার্লফ্রেন্ড। অন্যদিকে বয়ফ্রেন্ড। সমানে সমান। কে বেশী দোষী। ছেলে না মেয়ে? এই এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে গানের সুরে নতুন ইতিহাস হয়েছে। দুই গানে বয়ফ্রেন্ড গার্লফ্রেন্ডকে নিয়ে অনেক গোপন তথ্য ফাঁস করে দিয়েছেন।

সেই প্রেমিকা অন্য ছেলের সঙ্গে

 

বাংলাদেশে গানের ইতিহাসে নতুন রেকর্ড হয়েছে। ‘অপরাধী’ শীর্ষক ওই গানটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েছে। গানটি গেয়েছেন তরুণ সংগীতশিল্পী আরমান আলিফ। কথা ও সুরও তার। সংগীতায়োজন করেছেন অঙ্কুর মাহমুদ। এর মিউজিক ভিডিও নির্মাণ করেছে ঈগল টিম।

তাতে অভিনয় করেছেন আনান, সুমাইয়া আনজুম ও তুহিন। অল্প বাজেটে মানানসই মিউজিক ভিডিওতেও যে সফলতা অর্জন করা যায় তার উদাহরণ এ গানটি।

ভিডিও: 

এবিষয়ে ঈগল মিউজিকের কর্ণধার কচি আহমেদ বলেন, এটা আমাদের পুরো ঈগল টিমের কৃতিত্ব। আসলে ভালো অডিও হলে যে একটি মোটামুটি মানের ভিডিও দর্শক সাদরে গ্রহণ করে এ গানটি তার উদাহরণ হয়ে রইলো।

আমি চাই ব্যায়বহুল মিউজিক ভিডিওতে সংগীত সংশ্লিষ্টরা মনোযোগী না হোক। মনযোগী হোক ভালো গান তৈরিতে। গানের সঙ্গে মিল রেখে ভিডিও তৈরিতে। আগে অডিওটা ভালো হতে হবে, তারপর ভিডিও।

ভিডিও: 

তিনি আরো বলেন, আমরা চলতি বছর কেবল নতুন শিল্পীদের ভালোমানের গান প্রকাশ করছি। সঙ্গে মানানসই ভিডিও। যার ফলাফল পেয়েছি। নতুন শিল্পীদের গানও আমাদের এখান থেকে বেরিয়ে এসেছে। এটাই আমাদের প্রাপ্তি।

অপরাধী নিয়ে ফিমেল ভার্সনও বেরিয়েছে। যেখানে বয়ফ্রেন্ডের অনেক গোপন তথ্য ফাঁস করে দেয়া হয়েছে।

ভিডিও: 


ঢাকা, ২২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।