সালমান শাহকে নিয়ে হাজির...


Published: 2018-05-17 20:32:25 BdST, Updated: 2018-08-18 20:38:14 BdST

শোবিজ লাইভ: বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় এক মুখ ছিলেন সালমান শাহ। চলে যাওয়ার ২১ বছর পার হয়ে গেলেও এখনো রয়েছে তার ব্যাপক জনপ্রিয়তা। নব্বই দশকের নন্দিত এই অভিনেতা ভক্তদের হৃদয়ে এখনো উজ্জ্বল।

এবার সালমান ভক্ত হয়ে ‘পোড়ামন টু’ ছবিতে হাজির হতে যাচ্ছেন অভিনেতা সিয়াম আহমেদ। পর্দায় সালমান শাহকে নিয়ে নেচে-গেয়ে দর্শক মাতালেন চলচ্চিত্রের নবাগত এই নায়ক। সিয়ামের অভিনীত প্রথম ছবি ‘পোড়ামন টু’-এ রয়েছে সালমান শাহকে নিয়ে একটি গান।

যার শিরোনাম ‘নাম্বার ওয়ান হিরো’। গানটিতে সালমানের মতো পোশাক পরে হাজির হয়েছেন তরুণ এই অভিনেতা। গুরু বলেও সালমান শাহকে সম্মান জানিয়েছেন সিয়াম। বৃহস্পতিবার রায়হান রাফি পরিচালিত ছবিটির এই গান জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে।

এতে কণ্ঠ দিয়েছেন কলকাতার গায়ক আকাশ ও কথা লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়। আসন্ন ঈদে ‘পোড়ামন টু’ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এতে সিয়ামের বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরি। এই গানের ভিডিওতে বিভিন্ন দৃশ্যে তাদের দু’জনকেই দেখা যাচ্ছে। গানটি প্রকাশের পর বেশ সাড়াও পাচ্ছেন বলে জানিয়েছেন তারা।

 

ঢাকা, ১৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএলবি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।