তৈমুরের সঙ্গে ইনায়ার তুলনা!


Published: 2018-03-19 14:56:46 BdST, Updated: 2018-10-16 18:58:35 BdST

শোবিজ লাইভ: তৈমুর আলি খানের জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে পরিচিত হয়ে উঠেছে। এ বার সেই লিস্টে ঢুকে পড়ছে তৈমুরের পিসতুতো বোন ইনায়া খেমুও। ওয়েব দুনিয়ায় এই দুই তুতো ভাই-বোনকে নিয়ে তুলনাও শুরু হয়েছে। এ বার তা নিয়েই মুখ খুললেন সোহা আলি খান।

সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাত্কারে সোহা জানান, তিনি যখন ছোট ছিলেন তখন সইফের সঙ্গে তাঁর তুলনা করা হত। এমনকী, মায়ের সঙ্গেও তুলনা হয়েছে বহু বার। ফলে এটা তাঁর কাছে নতুন অভিজ্ঞতা নয়।

সোহার কথায়, ‘‘তুলনা এমন একটা জিনিস যা লোকে ভালবাসে। আমাকেও মা আর ভাইয়ের সঙ্গে আগে তুলনা করা হত। এখন সেটাই শুরু হয়েছে তৈমুর আর ইনায়ার মধ্যে। ওদের একসঙ্গে ছবি দেখে সোশ্যাল মিডিয়ায় অনেকে প্রশ্ন করে, কে বেশি সুন্দর? এ সব খুব বিরক্তিকর। কিন্তু কী করব? এটাই লোকের স্বভাব। এ সব ঘটনা হেসে উড়িয়ে দিতে হয়।’’

স্টার কিড হওয়ার কারণে ইনায়া যে সব জায়গায় আলাদা মনোযোগ পায় তা সোহা জানেন। কী ভাবে সে সব পরিস্থিতি সামলাতে হয়, তা তাঁর আয়ত্তে বলে জানিয়েছেন সোহা।

 


ঢাকা, ১৯ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।