রাতারাতি তারকা, বিপাকে সেই রোমান্টিক ছাত্রী!


Published: 2018-02-16 12:52:09 BdST, Updated: 2018-06-19 08:59:18 BdST

শোবিজ লাইভ : চোখের ইশারায় রাতারাতি তারকা বনে যাওয়া সেই রোমান্টিক কলেজ ছাত্রী বিপাকে পড়েছেন। ইউটিউব ও সামাজিক যোগাযোগের মাধ্যমে যে গানে প্রিয়া প্রকাশ ওয়ারিয়া নামে ওই ছাত্রীকে তারকাখ্যাতি এনে দেয় সেটাই এখন কাল হয়েছে তার।

গত ০৯ ফেব্রুয়ারি ইউটিউবে মুক্তি পেয়েছে প্রিয়া প্রকাশ ওয়ারিয়া অভিনীত মালায়ালাম ছবি ‘অরু আদার লাভ’র ‘মানিকেয়া মালারায়া প্রভি’ শিরোনামের একটি গান। যেখানে চোখের জাদুতে সকলের নজর কেড়েছেন প্রিয়া। এবার সেই প্রিয়া ও তার সহশিল্পী এবং নির্মাতার বিরুদ্ধে হায়দ্রাবাদের ফলকনামা পুলিশ স্টেশনে মামলা দায়ের করেছেন এক মুসলিম যুবক ও তার বন্ধুরা।

এ প্রসঙ্গে ওই যুবক সংবাদমাধ্যমকে বলেছেন, আমি ইউটিউবে ‘মানিকেয়া মালারায়া প্রভি’র ভিডিওটি দেখেছি। ভালোও লেগেছে। ডাউনলোড করে রেখেছি। বারবার দেখার পর গানের কথাগুলো বোঝার চেষ্টা করি। কিন্তু যেহেতু মালায়ালাম ভাষায় তাই বুঝতে পারিনি। তখন গুগল করি। শেষমেশ অনুবাদ করে তবে গানের কথা স্পষ্ট হয়। তখনই বুঝতে পারি এই গানে ‘প্রফেট’ (মুহাম্মদ সা.) কথাটি ব্যবহার করে তাকে অবমাননা করা হয়েছে। গানের কথা মুসলিমদের ভাবাবেগে আঘাত করছে।

উল্লেখ্য, ওই গানটি ইউটিউবে রিলিজ হওয়ায় এনিয়ে ইন্টারনেট দুনিয়ায় ঝড় উঠেছে। ইউটিউবে অাপলোড হওয়ার আগে প্রিয়ার ইনস্টাগ্রামে ফলোয়ার ছিলো মাত্র ১৫০০। ভিডিও ক্লিপটি ভাইরাল হওয়ার পর, তার ফলোয়ার বেড়ে দাঁড়িয়েছে ১১ লাখে। নবাগত একজন অভিনেত্রীর এতো দ্রুত ফলোয়ার বাড়ার বিষয়টি নজিরবিহীন!

জানা গেছে, ওই সুন্দরী ছাত্রীর নাম প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। বাবার নাম প্রকাশ ওয়ারিয়র। প্রিয়া বসবাস করেন কেরালার ত্রিশূরে। সেখানকার বিমলা কলেজে বি.কম পড়ছেন। এটাই প্রিয়ার প্রথম কোনও সিনেমায় অভিনয়। আর তাতেই তিনি রীতিমতো তারকা বনে গেছেন তিনি। তার কলেজেও এনিয়ে হৈ-চৈ শুরু হয়েছে। অনেকেই তাকে আইডল মেনে রোমান্টিক ভাব মিনিময় করছেন।

ঢাকা, ১৬ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।