ক্লাসে চুমু দিয়ে ফের ভাইরাল সেই রোমান্টিক ছাত্রী!


Published: 2018-02-14 12:19:54 BdST, Updated: 2018-05-23 09:23:38 BdST

শোবিজ লাইভ : চোখের ইশারায় ভালোবাসার প্রকাশ করেছিলেন তিনি। সেই ভিডিও ফেইসবুকসহ সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়েছিল। ওই ভিডিও পোস্ট করে অনেকেই নস্টালজিয়ায় ভুগেছেন। রোমান্টিক কলেজ ছাত্রীর ছোট একটি ভিডিও ক্লিপ ইন্টারনেট দুনিয়ায় কাঁপন তুলেছে।

রোমান্টিক সেই কলেজ ছাত্রীর আরেকটি ভিডিও এবার ভাইরাল হয়েছে। কলেজ ছাত্রী দক্ষিণী অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের কথাই বলছি। সেই কারণেই ২৫ সেকেন্ডের একটি ভিডিওর ভাইরাল ঝড় কমতে না কমতে, ফের নতুন ভিডিও নিয়ে হাজির প্রিয়া। আর সোশ্যাল মিডিয়ার বদৌলতে ফের প্রিয়ায় কাবু নেটিজেন।

সেই ভিডিওটে এবার আর শুধুই ভ্রু নাচন, মিষ্টি হাসি বা চোখের চাউনিই নয়। সঙ্গে রয়েছে বন্দুক ছোঁড়া চুমু। ভিডিও সৌজন্যে সেই মালায়ালাম ছবি ‘ওরু আদার লাভ’। যার পরিচালক ওমর লুলু।

প্রিয়া প্রকাশ ওয়ারিয়র বাবার নাম প্রকাশ ওয়ারিয়র। প্রিয়া বসবাস করেন কেরালার ত্রিশূরে। সেখানকার বিমলা কলেজে বি.কম পড়ছেন তিনি। এটাই প্রিয়ার প্রথম কোনও সিনেমায় অভিনয়। আর তাতেই তিনি রীতিমতো তারকা বনে গেছেন। ছবির ছোট ছোট ক্লিপ তাকে তারকা বানিয়ে দিয়েছে।

ভিডিও :

ঢাকা, ১৪ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।