'সিক্রেট সুপারস্টার' দুইদিনেই ১০০ কোটি!


Published: 2018-01-21 20:18:58 BdST, Updated: 2018-08-16 11:52:18 BdST

শোবিজ লাইভ: আমির খানের ‘দঙ্গল’ মাতিয়ে তুলেছে চিন। চীনে ১ হাজার কোটির ব্যবসা করেছেন এই ‘দঙ্গল’। এবার আবারও আমির খানের আরও এক সিনেমাকে ঘিরে শুরু হয়েছে দর্শকদের আলোচনা। মাত্র ২ দিনের ব্যবধানে ১০০ কোটির ব্যবসা করেছে আমির খান ও জায়রা ওয়াসিম অভিনীত ফিল্ম ‘সিক্রেট সুপারস্টার’।

মুক্তি পওয়ার মাত্র দু'দিনেই চীনা বক্স অফিসে ১৭.৩১ মিলিয়ান ডলারের ব্যবসা করে ফেলেছে। কেউ কেউ ধারণা করছেন এই ব্যবসা আরও বাড়বে। চীনে 'সিক্রেট সুপারস্টার' -এর এই সাফল্যের কথা টুইট করে জানিয়েছেন ফিল্ম সমালোচক তরণ আদর্শ। তার কথায় প্রথম দিনেই চীনে এই ছবি ব্যবসা করেছে ৪৩.৩৫ কোটি টাকা।

তবে শুধু 'সিক্রেট সুপারস্টার', বা 'দঙ্গল'-ই নয়, এর আগে আমির খানে ‘পিকে’, ‘থ্রি ইডিয়টস’ও প্রতিবেশী দেশ চীনে ভালো ব্যবসা করেছিল। ভালো ব্যাবসা করেছিল রাজা মৌলি পরিচালিত ‘বাহুবলী-২’ সিনেমাটিও।

প্রসঙ্গত, বলে রাখা ভালো জায়রা ও আমির অভিনীত ‘সিক্রেট সুপারস্টার’ ছবিটি যে ভারতের বক্স অফিসে যে ভীষণ ভালো ব্যবসা করেছে তেমনটা নয়।

 


ঢাকা, ২১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।