বাসা ছেড়ে বিশ্ববিদ্যালয়ের হলে জেসিয়া!


Published: 2018-01-13 14:25:02 BdST, Updated: 2018-01-16 23:28:10 BdST

শোবিজ লাইভ : জেসিয়া ইসলামকে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার প্রয়োজন আছে কী? ইংলিশ মিডিয়ামের ওই ছাত্রীটি ইতিমধ্যে চীনে অনুষ্ঠিত মিস ওয়ার্ল্ডের মঞ্চে অংশ নিয়েছেন। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ওই ছাত্রী দেশে ফিরে পরিকল্পনা করেই এগিয়ে যাচ্ছেন।

গল্পটা একটু অন্যভাবে শুরু করি। জেসিয়া এখন বাবা-মাকে ছেড়ে বিশ্ববিদ্যালয়ের হলে গিয়ে উঠেছেন। অনেকটা অভিমান করেই তিনি এমন পথ বেছে নিয়েছেন। এমন গল্পটি বিশ্বাস হচ্ছে না নিশ্চই। ভাবছেন টুইস্ট করছি নাকি! হ্যাঁ পাঠক গল্পটা কিন্তু সত্যি। তবে সেটা
নাটকের ভাষায়। মানে ব্যাচেলর ডটকম নাটকের গল্প এটি। নাট্য পরিচালক ইফতেখার শুভর সঙ্গে ওই নাটকে অভিনয়ের জন্য আলোচনা চূড়ান্ত হয়েছে জেসিয়ার। আগামী ফেব্রুয়ারি মাসে নাটকটির শুটিংয়ে অংশ নেবেন তিনি।

‘ব্যাচেলর ডটকম’ ধারাবাহিকের গল্পে দেখা যাবে জেসিয়া ঢাকার মেয়ে। বাবা খুব ধনী। মা মারা যাওয়ার পর বাবা আবার বিয়ে করেছেন। এরপর বাসা ছেড়ে সে বিশ্ববিদ্যালয়ের হলে ওঠেন। বাবা চান, মেয়ে হল থেকে বাসায় ফিরে আসুক। কিন্তু মেয়েটি বাসায় ফিরতে চান না। ধীরে ধীরে বাবা আর মেয়ের মাঝে টানাপোড়েন তৈরি হয়।

এদিকে হলের পরিবেশের সঙ্গে তাল মেলাতে পারে না মেয়েটি। এখানে অন্য মেয়েদের সঙ্গে তার ঝামেলা তৈরি হয়।

উল্লেখ্য, ‘ব্যাচেলর ডটকম’ ধারাবাহিকটি প্রচারিত হচ্ছে একুশে টিভিতে। এই নাটকে অভিনয় করছেন নিলয় আলমগীর, জোভান, নাদিয়া, আইরিন, তানিয়া বৃষ্টি, সিদ্দিক, বাঁধন, ফারুখ আহমেদ, আহমেদ রুবেল, বড়দা মিঠু, কাজী উজ্জ্বল প্রমুখ।

ঢাকা, ১৩ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।