বিশ্ববিদ্যালয়ের ছুটিতে সেই লাক্স সুন্দরীর নাটক ‘আতংক’


Published: 2018-01-13 03:28:26 BdST, Updated: 2018-06-24 01:47:04 BdST

শোবিজ লাইভ : অভিমানে দেশ ছেড়ে দিয়েছিলেন তিনি। বিদেশের মাটিতে পা রেখেই পড়াশোনার দিকে মনোযোগ দিয়েছেন। পড়াশোনা করছেন মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ে। একসময় অভিনয় ছাড়ার ঘোষণাও দিয়েছিলেন ছোটপর্দার ওই তারকা। অভিমান ভুলে বছরখানেক পর অাবার তিনি অভিনয়ে ফেরার ঘোষণা দিয়েছেন। লাক্স তারকা ফারিয়া শাহরিনের ফিরে আসার গল্প এটি। ‘আতংক’ নামে নতুন একটি নাটকে অভিনয় করছেন তিনি।

জানা গেছে, মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ে তার এখন ছুটি চলছে। তাই দেশে ফিরে তার অবসর সময়টা কাজে লাগাচ্ছেন তিনি। আতংক নাটকে অভিনয়ের সিদ্ধান্ত নিয়েছেন এ অভিনেত্রী। অনুরূপ আইচের রচনায় নাটকটি পরিচালনা করছেন কাজী সাইফ আহমেদ।

ফারিয়া জানান, ২১ ও ২২ জানুয়ারি রাজধানীর বিভিন্ন লোকেশনে নাটকের শুটিংয়ে অংশ নেবেন তিনি। নাটকের শুটিং শেষে পড়াশোনার জন্যে আবারও মালয়েশিয়া ফিরবেন বলেও জানান তিনি। নাটকটি একটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।

উল্লেখ্য, লাক্স ফারিয়া শাহরিন দীর্ঘদিন ধরে মডেলিং, উপস্থাপনা, টিভি নাটক ও চলচ্চিত্রে অভিনয় করছেন।

ঢাকা, ১৩ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।