বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি নিচ্ছেন সেরা সুন্দরী জেসিয়া!


Published: 2018-01-11 01:57:03 BdST, Updated: 2018-06-23 06:48:11 BdST

শোবিজ লাইভ : বাংলাদেশে সুন্দরী প্রতিযোগিতায় সেরা হয়ে অালোচনায় এসেছেন তিনি। ইংলিশ মিডিয়ামের ওই ছাত্রী ইতমধ্যে পেয়েছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭’ খেতাব। চীনে ‘মিস ওয়ার্ল্ড’-এর বিশ্বমঞ্চে বাংলাদেশের পতাকা উড়িয়েছেন। এটি সেরা সুন্দরী জেসিয়া ইসলামের গল্প।

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেয়ায় গেল বছরের লম্বা একটা সময় জেসিয়া লেখাপড়া থেকে দূরে ছিলেন। প্রতিযোগিতা শেষে এখন তার তেমন কোন কাজ নেই। তাই এখন লেখাপড়ায় মনোযোগী হচ্ছেন জেসিয়া। এ লেভেল সম্পন্ন করে জেসিয়া বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে যাচ্ছেন। বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি নিচ্ছেন তিনি।

জেসিয়া জানান, আসছে সামার সিজনে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে চান তিনি। সেজন্য লেখাপড়ায় মনোযোগ দিয়েছেন। কম্পিউটার সায়েন্সে স্নাতক ও স্নাতকোত্তর করার ইচ্ছা তার।

জেসিয়া এর আগে সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজ থেকে ‘ও লেভেল’ দিয়েছেন। পরে ‘এ লেভেল’ করেছেন প্রাইভেট প্রতিষ্ঠান থেকে। এবার বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি নিচ্ছেন তিনি।

ঢাকা, ১১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।