জোভান-ভাবনার ‘লাভ স্টোরি’


Published: 2018-01-09 21:32:17 BdST, Updated: 2018-06-23 06:47:54 BdST

 

শোবিজ লাইভ: জোভান ও ভাবনা দু’জন দু’জনের খুব অন্তরঙ্গ। তারা দু’জনেই প্রযুক্তির ওপর অধিক নির্ভরশীল। সারাদিন ফেসবুক, ভাইবারসহ নানা রকম অ্যাপসে তাদের দিন কেটে যায়। এভাবেই দীর্ঘ হতে থাকে তাদের বন্ধুত্বের দিনগুলো। কিন্তু একটা সময় তার বিপরীত ঘটে। কিন্তু কি সেটি? এটি জানতে হলে দেখতে হবে জোভান-ভাবনার ‘সাইন ইন’ শীর্ষক নাটকটি।

নাটকটিতে জোভান অভিনয় করছেন অমিতাভ চরিত্রে। ভাবনাকে দেখা যাবে আরজিতা চরিত্রে। উত্তরার একটি শুটিং হাউজে নাটকটির দৃশ্য ধারণের কাজ হচ্ছে বলে জানা যায়। এটি পরিচালনা করছেন চয়নিকা চৌধুরী।

নাটকটি সম্পর্কে জোভান বলেন, সমসাময়িক একটি গুরুত্বপূর্র্ণ বিষয়ের ওপর নাটকটি নির্মাণ হচ্ছে। আমরা প্রযুক্তির ওপর এই সময়ে অনেক বেশি নির্ভরশীল। গল্পে প্রযুক্তিনির্ভর ভালোবাসাকে নির্মাতা তুলে ধরছেন।

নির্মাতা জানান, নাটকের গল্পটি এই সময়ের দুটি ছেলে-মেয়ের ভালোবাসার। সেইসঙ্গে আমাদের এই সময়ের প্রযুক্তি। এই দুটির সমন্বয়ে সাইন ইন নাটকের গল্প। দর্শক এই নাটক থেকে একটি সামাজিক ম্যাসেজ পাবে। এদিকে চয়নিকা চৌধুরী সম্প্রতি ‘সন্ধ্যার আগে’ও যে দৃশ্যের শেষ নেই’ শিরোনামের আরো দুটি একক নাটকের কাজ শেষ করেছেন বলে জানান।

 

ঢাকা, ৯ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।