পদ্মা নদীতে গোসলে নেমে স্কুলছাত্রীর মৃত্যু


Published: 2021-02-22 11:58:02 BdST, Updated: 2021-03-08 08:33:30 BdST

লাইভ প্রতিবেদক: মুন্সিগঞ্জের লৌহজং উপজেলায় পদ্মা নদীতে গোসলে নেমে পানিতে ডুবে সামিয়া আক্তার (১১) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। রোববার (২১ ফেব্রুয়ারি) দুপুর সোয়া ১টার দিকে উপজেলার কলমা ইউনিয়নের ভরাকর এলাকায় পদ্মা নদীতে এ ঘটনা ঘটে।

সামিয়া উপজেলার কলমা ইউনিয়নের ভরাকর এলাকার কর্নেল বেপারীর মেয়ে। সে ধাইদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেনীর ছাত্রী।

সামিয়ার মামাতো ভাই আরাফাত মুন্না জানান, সামাজিক একটি অনুষ্ঠানের জন্য সামিয়াদের বাড়িতে বেড়াতে গিয়েছিলাম। রোববার দুপুরের দিকে ১৫ থেকে ১৬ জন মামাতো-ফুপাতো ভাইবোন পদ্মা নদীতে গোসল করতে যাই। নদীর পাশে চরে ছেলেরা ফুটবল খেলার সময় সামিয়াসহ অপর স্বজনরা পানিতে নেমে গোসল করার সময় সামিয়া নিখোঁজ হয়।

বিষয়টি জানতে পেরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে সামিয়াকে অজ্ঞান অবস্থায় পদ্মা নদী থেকে উদ্ধার করা হয়। এরপর দ্রুত টঙ্গিবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরিবারটিতে এখন চলছে শোকের মাতম।

ঢাকা, ২২ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।