শেরপুরে শিক্ষা উপকরণ বিতরণ


Published: 2020-07-30 18:38:57 BdST, Updated: 2020-08-11 18:51:12 BdST

শেরপুর লাইভ: “সুস্থ দেহ সুন্দর মন, শিক্ষাই জাতির উন্নয়ন” শ্লোগানকে সামনে রেখে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও গাছের চারা বিতরণ করা হয়েছে। শিক্ষাসেবায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে “দরিদ্র ও অসহায় শিক্ষার্থী উন্নয়ন সংস্থা (ডপস)”।

জানা গেছে, বৃহস্পতিবার দরিদ্র ও অসহায় শিক্ষার্থী উন্নয়ন সংস্থা (ডপস) স্বাস্থ্য বিধি মেনে, করোনায় স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি এবং শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও গাছের চারা বিতরণ করেন।

ঝিনাইগাতি উপজেলার তেঁতুলতলা বাজার সংলগ্ন শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে নর্থ স্টার স্কুলে ডপসের প্রতিষ্ঠাতা শাহিন মিয়া, বিএসপির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন জোলগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম।

এছাড়া নর্থস্টার স্কুলের প্রধান শিক্ষক, ডপস সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, স্কুল এবং কলেজ পড়ুয়া শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

করোনার সময় দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকলেও যেন শিক্ষার্থীরা বাসায় পড়ালেখা চালিয়ে যায় এ বিষয়ে পরামর্শ প্রদান করা হয়। বক্তব্য শেষে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।


ঢাকা, ৩০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।