ওয়াইডাব্লিউসিএ স্কুলের বেতন ৫০ ভাগ কমানোর দাবিতে স্মারকলিপি


Published: 2020-07-13 17:13:02 BdST, Updated: 2020-08-09 20:14:52 BdST

লাইভ প্রতিবেদকঃ করোনা মহামারির ছোবলে বন্ধ রয়েছে দেশের শিক্ষাপ্রতিষ্ঠানগুলো। অনলাইন ক্লাস শুরু করেছে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান। এমন পরিস্থিতিতে রাজধানীর ধানমন্ডির ওয়াইডাব্লিউসিএ স্কুলের মাসিক বেতন ৫০ ভাগ কমানোর দাবি জানিয়ে ওই স্কুলের অধ্যক্ষের কাছে স্মারকলিপি দিয়েছেন অভিভাবকরা।

রোববার দুপুরে স্মারকলিপি দেওয়ার সময় অভিভাবকদের একটি প্রতিনিধি দল স্কুলের অধ্যক্ষ, প্রধান শিক্ষিকা ও অন্যান্য শিক্ষিকাদের সঙ্গে দেখা করেন।

স্মারকলিপিতে অভিভাবকরা দাবি করেছেন, করোনা মহামারিতে দেশের অন্যান্য মানুষের মত তারাও আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন। তাদের অনেকেই চাকরি হারিয়েছেন। কেউ মাসিক বেতন অর্ধেক পাচ্ছেন। আবার কারো ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ হয়ে চরম দুর্বিষহের মধ্যে দিন কাটাতে হচ্ছে।

এর মধ্যে বাড়ি ভাড়া দিতে না পেরে অনেক অভিভাবক বাসা ছেড়ে দিয়ে তাদের সন্তান নিয়ে গ্রামের বাড়িতে চলে গেছেন। এ অবস্থায় স্কুলের বেতন ৫০ ভাগ কমিয়ে আনতে স্কুল কর্তৃপক্ষের মানবিক দৃষ্টি দেওয়ার অনুরোধ করা হয়।

স্কুলের অধ্যক্ষ অনুভূতি সিনহা অভিভাবকদের বেতন কমানোর আবেদনের প্রতি সহানুভূতি প্রকাশ করেন। তিনি বেতন কমানোর আবেদনপত্র স্কুল পরিচালনা পর্ষদের কাছে পাঠিয়ে দেন।

অধ্যক্ষ জানান, পরিচালনা পর্ষদের বৈঠকে বিষয়টি পর্যালোচনা করে পরবর্তীতে সিদ্ধান্ত জানানো হবে।

ঢাকা, ১৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।