পটুয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে শিক্ষকের মৃত্যু


Published: 2020-06-30 16:02:36 BdST, Updated: 2020-08-14 05:58:10 BdST

লাইভ প্রতিবেদকঃ করোনার হানায় প্রতিদিন ঝরে যাচ্ছে অসংখ্য প্রাণ। আক্রান্ত মৃত্যুর সাথে সাথে বাড়ছে এই ভাইরাসের সংক্রমণ ঝুঁকি। এবার পটুয়াখালীর দশমিনায় প্রাণঘাতি এই ভাইরাসের উপসর্গ (শ্বাসকষ্ট) নিয়ে আলহাজ মোসলেম উদ্দিন মাস্টার (৬৬) নামে এক শিক্ষকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩০ জুন) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আলহাজ মোসলেম উদ্দিন মাস্টার উপজেলার আলীপুরা ইউনিয়নের বাসিন্দা। তিনি পশ্চিম আলীপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক ছিলেন।

স্থানীয় বাসিন্দা মো. রফিক মিয়া বলেন, মোসলেম স্যার শনিবার করোনার নমুনা দিয়েছেন। নমুনা দেয়ার পর তিনি বাসায় হোম কোয়ারান্টাইনে ছিলেন। তার করোনার রিপোর্ট এখনও আসেনি।

দশমিনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মোস্তাফিজুর রহমান জানান, শ্বাসকষ্ট নিয়ে মোসলেম উদ্দিন নামে একজন সোমবার (২৯ জুন) দিবাগত রাত ৩টায় হাসপাতালে ভর্তি হন। মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়। স্বাস্থ্যবিধি মেনে তাকে দাফন করা হয়েছে।

ঢাকা, ৩০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।