নির্জনে ডেটিংয়ে নিয়ে ছাত্রীকে ছুরিকাঘাত বয়ফ্রেন্ডের!


Published: 2020-05-20 21:25:39 BdST, Updated: 2020-05-30 20:35:48 BdST

কিশোরগঞ্জ লাইভ : নির্জনে ডেটিংয়ে নিয়ে ছাত্রীকে ছুরিকাঘাতের অভিযোগ উঠেছে বয়ফ্রেন্ডের বিরুদ্ধে। ওই বয়ফ্রেন্ডও আহত ছাত্রীর সঙ্গে একইসঙ্গে পড়াশোনা করে। ঘটনাটি ঘটেছে বুধবার কিশোরগঞ্জের কটিয়াদীর মানিকখালী রেলস্টেশন এলাকায়। এঘটনায় বয়ফ্রেন্ড রনিকে ছোরাসহ আটক করেছে পুলিশ। ওই ছাত্রী গুরুতর আহত অবস্থায় হাসপাতালে কাতরাচ্ছে। তদন্ত কেন্দ্রের পরিদর্শক এসএম সুমন বিষয়টি নিশ্চিত করেছেন।

এলাকাবাসী জানায়, উপজেলার চান্দপুর ইউনিয়নের মিরেরপাড়া গ্রামের মিয়াচাঁন শাহ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দেওয়া ওই ছাত্রীর সঙ্গে পার্শ্ববতী পূর্বপাড়া গ্রামের জজ মিয়ার ছেলে একই স্কুল থেকে এসএসসি পরীক্ষা দেওয়া রনির প্রেমের সম্পর্ক ছিল। রনি ও ইতি বাড়ি থেকে বেড়িয়ে এসে মানিকখালী রেলষ্টেশনের কাছে নির্জন স্থানে তাদের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে রনি ইতির পেটে ও গলায় ৩টি ছুরিকাঘাত করলে ইতি মাটিতে লুটিয়ে পড়ে। এ ঘটনায় ইতির চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে রনিকে ছোরাসহ আটক করে । মারাত্মক আহত অবস্থায় ইতিকে উদ্ধার করে চিকিৎসার জন্য বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি কটিয়াদী থানাধীন ভাট্টা তদন্ত কেন্দ্রে অবহিত করার পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে উপস্থিত জনতা আটক রনিকে তাদের হাতে তুলে দেন।

ঢাকা, ২০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।