পাবনায় স্কুল ছাত্রীর সম্ভ্রম কেড়ে নিল ২ বখাটে


Published: 2020-03-30 20:48:06 BdST, Updated: 2020-05-25 23:47:30 BdST

পাবনা লাইভঃ পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের গোয়াল বাথান গ্রামে ৫ম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণ করেছে একই এলাকার দুই বখাটে। এ ঘটনায় এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

মেয়েটির বাবা বলেন, এলাকার মধ্যেই এক আত্মীয়ার বাড়িতে নতুন বউ দেখ সন্ধ্যার পরে বাড়ি ফিরছিলো আমার মেয়ে। এলাকার চিহ্নিত দুই যুবক নিজাম উদ্দিনের ছেলে জাহিদ হোসেন (২০) ও মৃত আজিবর হোসেনের ছেলে শান্ত হোসেন পথের মধ্য থেকে আমার মেয়েকে তুলে নিয়ে যায়। তার পর আমার মেয়ের এই সর্বনাশ করলো। রাতে মেয়ে বাড়িতে না এলে এলাকার সব স্থানে খোঁজ করি। কোথাও না পেয়ে রাতে ঈশ্বরদী থানায় বিষয়টি অবহিত করি। সকালে বাড়ির পেছনে পুকুর পাড় থেকে মেয়েকে উদ্ধার করি। সকালে তাকে নিয়ে থানায় গিয়ে মামলা দায়ের করেছি।

ওই দুই যুবক স্কুলে যাওয়া আসার পথেও মেয়েটিকে নানাভাবে উক্তক্ত করতো এবং তাদের মৌখিকভাবে নিষেধও করেছেন বলে জানান মেয়েটির বাবা।

পাবনা ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দিন ফারুকী ঘটনার সত্যাতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে মেয়েটির ধর্ষণের সত্যতা পাওয়া গেছে। রাতে মেয়েটিকে পাওয়া যাচ্ছে না বলে মৌখিক অভিযোগ পেয়েছিলাম। সকালে পরিবারের সদস্যরা মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। মেয়েটির মা নিজে বাদী হয়ে থানায় দুইজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। এর পর সকালে অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি মুলাডুলি গোয়াল বাথান গ্রামের নিজাম হোসেনের ছেলে জাহিদ হোসেনকে (২০) গ্রেফতার করা হয়েছে। অপরজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা বলেন, মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকা, ৩০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।