পঞ্চাশোর্ধ ব্যক্তির লালসার শিকার তৃতীয় শ্রেণির ছাত্রী


Published: 2020-03-29 18:18:46 BdST, Updated: 2020-05-25 22:57:27 BdST

লাইভ প্রতিবেদকঃ বাগেরহাটের ফকিরহাটে তৃতীয় শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে অসিত মণ্ডল (৫২) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। শিশুটির মায়ের করা মামলায় রোববার সকালে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত অসিতকে আটক করে। সে উপজেলার কলকলিয়া গ্রামের মৃত অমল মণ্ডলের ছেলে।

মামলা সূত্রে ফকিরহাট থানা পুলিশ জানিয়েছে, শনিবার (২৮ মার্চ) সকালে কাজে বাড়ির বাইরে চলে যায় শিশুটির মা। বিকেল ৩টার দিকে মেয়েটিকে বাড়িতে একা পেয়ে প্রতিবেশী অসিত মণ্ডল ধর্ষণ করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়। বিকেল পৌনে চারটায় মেয়েটির মা বাড়িতে ফিরে এসে মেয়ের অবস্থা দেখে চিৎকার করলে আশপাশের লোকজন এসে ভীড় করে।

পরে শিশুটিকে হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। শনিবার শিশুটির মা বাদী হয়ে অসিতকে আসামি করে থানায় মামলা করেন। নির্যাতিতা শিশুটির মায়ের অভিযোগের ভিত্তিতে অসিত মণ্ডলকে আটক করা হয়েছে এবং তাকে আদালতে পাঠানো হবে জানায় পুলিশ।

ঢাকা, ২৯ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।